রূপগঞ্জে সড়ক দূর্ঘটনায় মারাত্মক আহত দিপু ভুঁইয়াসহ-৪

0

প্রেসনিউজ২৪ডটকমঃ বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জের রূপগঞ্জের অন্যতম বিএনপি নেতা মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু তার গাড়ি নিয়ে সড়ক দূর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয়েছেন। এসময় তার সাথে থাকা তিনজনও গুরুত্বর আহন হন।

রোববার (২৫ এপ্রিল) বিকেল ৫ টায় রাজধানীর বনশ্রীতে এ ঘটনা ঘটে। দিপুর বুকের বাঁ পাশে মারাত্মক আঘাত পেয়েছেন এবং তিনি বর্তমানে ডাক্তারদের তত্ত্বাবধায়নে চিকিৎসা সেবা নিচ্ছেন। এ ছাড়া তার সাথে থাকা দুজনের আঘাতও গুরুত্বর। এদের মধ্যে দুজনই হাসপাতালে ভর্তি রয়েছেন এবং চিকিৎসা সেবা নিচ্ছেন। এদের একজনের অপারেশন করতে হয়েছে। তবে তাদের সাথে থাকা একজন প্রাথমিক চিকিৎসা সেবা নিয়ে বাড়ি ফিরেছেন।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, গাড়ি চালিয়ে দিপু ভুঁইয়া ও তার তিনজন সঙ্গী যাবার সময় একজন মহিলা তিনবার গাড়ির সামনে হুট করে এসে পড়েন। সে দৌড় দিয়ে রাস্তা পার হয়ে আবারো দৌড় দেন উল্টো দিকে। তাকে সাইড দিয়ে বাঁচাতে গিয়েই দূর্ঘটনায় পড়ে গাড়িটি। এসময় গাড়িটিতে থাকা ৪ জনই আহত হন। এদের মধ্যে দিপু ভুঁইয়াসহ দুজনের আঘাত গুরুত্বর হওয়ায় স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যান।

দিপু ভূঁইয়া জানান, গাড়ি চালিয়ে যাবার সময় একজন মহিলা দুইবার হুট করে গাড়ির সামনে এসে পড়লে তাকে বাঁচাতে গিয়েই গাড়িটিসহ আমরা মারাত্মকভাবে আহত হই। আমাকে দুদিন অভজারভেশনে রাখা হয়েছে, একজনের অপারেশন লেগেছে এবং আরেকজনও হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে একজন প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরে বিশ্রামে রয়েছেন।

তিনি জানান, আমি আহত হয়েছি সেটি নিয়ে আমি চিন্তিত নই তবে আমি যে মহিলাকে বাঁচাতে পেরেছি তাতেই আমার শান্তি। আমরা আহত হয়েছি মরিনি, তবে গাড়িটি তার সাথে ধাক্কা লাগলে খারাপ কিছু ঘটতে পারতো। আল্লাহ সবাইকে হেফাজত করুক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here