রূপগঞ্জে যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের (৪২তম) প্রতিষ্ঠাবার্ষিকী ও বিএনপির সকল নেতৃবৃন্দের রোগমুক্তি কামনায় রূপগঞ্জ থানা যুবদলের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। গতকাল (২৭অক্টোবর) মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা যুবদল যুগ্ন সাধারণ সম্পাদক আরিফুজ্জামান ইমনের রূপগঞ্জের নিজ বাড়িতে এ দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় প্রাধান অতিথির বক্তব্যে আরিফুজ্জামান ইমন বলেন, আমরা কেন্দ্রের যেকোনো দিক নির্দেশনা পেলে এবং নারায়ণগঞ্জ জেলা যুবদলের নির্দেশক্রমে যে কোনো কর্মসূচিতে সক্রিয় ভূমিকা পালন করব এবং বিগত দিনে আমরা রূপগঞ্জ থানা যুবদল সব সময় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সাথে আছি এবং মৃত্যুর আগ পর্যন্ত থাকবো এই অবৈধ সরকারকে পতন না করে রাস্তা ছাড়বো না ইনশাআল্লাহ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ থানা যুবদল নেতা খোরশেদ আলম, মাহফুজুর রহমান খোরশেদ, খাইরুল হোসেন, রাজিব ভূইয়া, খলিলুর রহমান, হুমায়ুন, জিয়াউর, রফিকুল ইসলাম, তারাব পৌর যুবদল নেতা আক্তার হোসেন, আব্দুল্লাহ মামুন, রায়হান, কাঞ্চন পৌর যুবদল নেতা আনিসুর রহমান শরীফ, ফরহাদ, নিরব হাসান টিপু প্রমূ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here