রূপগঞ্জে ডিবির অভিযানে অর্ধকোটি টাকার ইয়াবা উদ্ধার আটক-৩

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ রূপগঞ্জে গাউছিয়া-ঢাকা সড়কে একটি লরি থেকে ১৬ হাজার ৮শত পিস ইয়াবা উদ্ধার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। ইয়াবার আনুমানিক মূল্য ৫০ লাখ ৪০ হাজার টাকা বলে জানিয়েছে পুলিশ।

রবিবার (২৮ জুন) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান এসব তথ্য জানান। গ্রেফতারকৃতরা হলো- নরসিংদী জেলার বেলাব থানার মৃত মজিবরের ছেলে শাহিদুল ইসলাম (৫০), ফেনী জেলার দাগনভূইয়া থানার নুর আলমের ছেলে আমির হোসেন (৩০) ও একই থানার মৃত আবুল হাসেমের ছেলে সুমন আহম্মেদ (৩২)।

তিনি জানান, গত শনিবার দিবাগত রাতে রূপগঞ্জের কাঞ্চন টোল প্লাজা সংলগ্ন গাউছিয়া-ঢাকা সড়কে অভিযান পরিচালনা করে ডিবি পুলিশ।গ্রেফতারকৃত শাহিদুল ইসলামের লুঙ্গির কোচের ভিতর থেকে ৫০টি নীল জিপারের মধ্য থেকে মোট ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার, আমির হোসেনের ডান প্যান্টের পকেট থেকে ১০টি নীল জিপারের মধ্য থেকে মোট ২ হাজার ৫শত পিস ইয়াবা ও সুমনের প্যান্টের বাম পকেট থেকে ২টি নীল জিপারের মধ্য থেকে ৩শত পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পাশাপাশি লরির ড্রাইভিং সিটের নিচ থেকে আরো ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। তিনি আরও জানান, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করে জানা গেছে যে গ্রেফতারকৃত শাহিদুলের স্ত্রী খালেদা বেগম টেকনাফ থেকে লরিতে করে এই ইয়াবা তার স্বামীর কাছে পাঠাচ্ছিলেন। শাহিদুলের স্ত্রী খালেদা বেগম বর্তমানে পলাতক আছেন তাতে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

গ্রেফতারকৃত আসামীগণ একে উপরের সহায়তায় টেকনাফ থেকে লরির মাধ্যমে নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ ও বিক্রয় করে থাকে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলা রুজু করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here