না.গঞ্জে ফানল্যান্ড পার্ককে চলছে অসামাজিক কার্যকলাপ পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা

0

প্রেসনিউজ২৪ডটকমঃনিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জ রূপগঞ্জ উপজেলার ঐরাবো বাজার এলাকায় ফানল্যান্ড পার্ক ও পার্টি সেন্টারে অসামাজিক  কার্যকলাপ চালানোর অভিযোগ উঠেছে। দীর্ঘদিন ধরে এসব অসামাজিক কার্যকলাপ চললেও  রহস্যময় কারণে প্রশাসনের নিরবতায় হতাশ এলাকাবাসী। আড়াইহাজার থেকে ঘুরতে আসা হাসান মাহমুদ বলেন, ফানল্যান্ড বিনোদন পার্কে পরিবারের  লোকজন নিয়ে ঘুরতে এসে যা দেখলাম বুঝলাম সত্যি লজ্জাজনক। এটাকে বিনোদন পার্ক বলা

চলে না। ফানল্যান্ড পার্ক ও পার্টি সেন্টারের মালিক হানিফ ভূইয়া বলেন, পার্কে অসামাজিক  কার্যকলাপ চালানোর অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। স্থানীয়দের কাছ থেকে জানা যায়, পার্কে প্রেমিক প্রেমিকা বা কোন যুগল আসলেই জিজ্ঞেস করা হয় কোন রুম লাগবে কিনা ? মাত্র ৫০০ টাকায় পাবেন সব। পার্কের ভেতরে ৩০ টির বেশিও  বেশি ছোট ছোট কেবিন রয়েছে, সেখানে বিনোদনের নামে চলে দেহ বানিজ্য। প্রকাশ্যেও চলে  তাদের দৃষ্টিকটু চলাফেরা ও অসামাজিক আচরণ।

প্রতিদিন স্কুল কলেজের ছাত্র ছাত্রীসহ বিভিন্ন বয়সের লোকজন এসে লিপ্ত হচ্ছে অসামাজিক কর্মকান্ডে। এছাড়াও রয়েছে ২য় তলায় তিনটি  বিশেষ রুম যা ঘন্টা হিসেবে মোটা অংকের টাকার বিনিময়ে ভাড়া দেয়া হয় প্রেমিক  যুগলদের। ফানল্যান্ডের ভিতরেও রয়েছে পেশাদার পতিতা, অল্প কিছু খরচ বেশি দিলে মিলে যায় বিশেষ প্রেমিকা। ফ্যানল্যান্ডের এসকল কর্মকান্ডে ফুসে উঠছে স্থানীয় জনসাধারন। তবে অভিযোগ  উঠেছে এলাকার কিছু পাতি নেতা ও স্থানিয় প্রশাসনকে ম্যানেজ করে চলছে এসকল দেহ ব্যাবসা ও অসামাজিক কার্য্যকলাপ।

ফানল্যান্ড পার্ক ও পার্টি সেন্টারের মালিক হানিফ ভূইয়ার পালিত কিছু সন্ত্রাসীও রয়েছে বিশেষ ডিউটিতে। কেহ যদি তাদের বিরুদ্ধে কথা বলে  তবে তাকে শারিরিক নির্যাতনসহ নানা হয়রানির শিকার হতে হয় বলেও অভিযোগ রয়েছে।  এলাকাবাসি এসকল অপকর্ম বন্ধের জন্য জেলা প্রশাসন ও নারায়ণগঞ্জ পুলিশ সুপারের হস্তেক্ষেপ কামনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here