ফতুল্লায় সাংবাদিক  আনিসুজ্জামান অনুর স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
ফতুল্লায় সাংবাদিক  আনিসুজ্জামান অনুর স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ জাহাঙ্গীর হোসেনঃ অকালে ঝরে যাওয়া প্রয়াত সাংবাদিক ও শিশু সংগঠক অনিসুজ্জামান অনুর স্মরণে সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফতুল্লার দাপা ইদ্রাকপুর উকিল বাড়ি এলাকায় ক্যালিক্স প্রি-ক্যাডেট স্কুলে স্মরণ সভা ও দোয়া মাফফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল শেষে সাংবাদিক অনুর রুহের মাগফেরাত কামনায় বিশেষ  মোনাজাত করা হয়।

ফতুল্লা প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি সেলিম মুন্সির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগ সহ-সভাপতি ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন। অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ফতুল্লা যুব সংসদের সভাপতি আকতার ফারুক রিয়াদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন বিআইডব্লিউ টিসির এম্লয়েজ ইউনিয়নের কারযকরী সভাপতি বাহাউদ্দিন রনি, ফতুল্লা থানা আওয়ামী লীগের কারযকরি সদস্য আলহাজ মোবারক হোসেন,  মসজিদ এ নূর জামে মসজিদের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রাহাত, ফতুল্লা প্রেসক্লাবে সভাপতি আব্দুর রহিম,  ক্যালিক্স প্রি- ক্যাডেট স্কুলের পরিচালক মতিনুল ইসলাম মতিন, ব্রাইট স্কুলের পরিচালক মাহবুবুর রহমান রানা,  ফতুল্লা যুব সংসদের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুদ,  সহ- সভাপতি হেমায়েত রসুল রিপন, আবুল বাশার।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম সুজন, রিপোর্টার্স ইউনিটির সদস্য ফয়সাল, ফতুল্লা প্রেসক্লাবে সদস্য সেলিম হোসেন,  মসজিদ ই নূর জামে মসজিদের সহ- সভাপতি ইদ্রিস হাওলাদার,  যুব সংসদের সদস্য সফিকুল ইসলাম সেন্টু, তোফায়ল বাবু, আব্দুস সালাম, মাইন্ট ভিউ স্কুলের পরিচালক মোস্তাক আহমেদ ও মরহুমের পরিবারের সদস্যবৃন্দ।এসময় বক্তারা, সাংবাদিক আনিসুজ্জামান অনুর ভদ্রতা ও বিনয় মানুষকে মুগ্ধ করতো। সাংবাদিক হিসেবেও তিনি ছিলেন অত্যন্ত পেশাদার।

তার মৃত্যু যে শুন্যতা তৈরী করেছে তা পুরন হবার নয়অনুর রেখে যাওয়া পরিবার পরিজন বিশেষ করে তার সন্তানরা যেনো যথাযথ বেড়ে উঠে সেদিকে লক্ষ্য রাখা হবে। দীর্ঘদিন যাবৎ তিনি কিডিনি জনিত রোগে ভুগছিলেন।গত বছর ৬ সেপ্টেম্বর  ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীনবস্থায় মারা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here