ফতুল্লায় বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত আটক

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ ফতুল্লায় বিয়ের প্রলোভনে কলেজ পড়–য়া এক ছাত্রী (১৯) কে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে হৃদয় (৩১) নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী ওই ছাত্রী ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করে।

পুলিশ মামলার সূত্রধরে মঙ্গলবার (১১ অক্টোবর)  সকালে তাকে ফতুল্লার মাসদাইর এলাকা থেকে অভিযুক্ত হৃদয়কে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত হৃদয় ফতুল্লা মডেল থানার পশ্চিম মাসদাইর এলাকার জজ মেম্বারের বাড়ী সংলগ্ন মৃত মোকলেসুর রহমানের পুত্র। মামলা সূত্রে জানাগেছে, কলেজে যাতায়াতের সময় গ্রেফতারকৃত হৃদয়ের সাথে ওই কলেজ ছাত্রীর পরিচয় হয়। এরসুত্র বিভিন্ন জায়গায় বেড়াতে নিয়ে যেতো। এবং তার বন্ধু মহলে তাকে স্ত্রী হিসেবে পরিচয় দিয়ে আসছে।

একপর্যায়ে বিয়ের প্রলোভনে তার সাথে শরীরিক সম্পর্ক গড়ে তোলো। পরবর্তীতে হৃদয়কে বিয়ের জন্য বললে সে বিভিন্ন অজুহাত দেখিয়ে সময় কালক্ষেপন করে।সর্বশেষ চলতি মাসের ৭ তারিখ রাত এগারোটার দিকে হৃদয় ফোন করে ওই ছাত্রীকে  জানায় তার বিয়ের বিষয় নিয়ে কথা বলবে।

পরে দিবাগত রাত একটার দিকে হৃদয় ভুক্তভোগী ছাত্রীর বাসায় এসে বিয়ে করার প্রতিশ্রম্নতি দিয়ে ইচ্ছের বিরুদ্ধে তাকে একাধিকবার ধর্ষণ করে রাত তিনটার দিকে বাসা থেকে বেরিয়ে যায়। মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মোস্তফা কামাল খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত ধর্ষক হৃদয়কে গ্রেপ্তার করা হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here