ফতুল্লার কাশিপুরে “হোসাইনী নগর সমাজ উন্নয়ন” নামে আবারও নতুন কমিটি ঘোষনা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ  নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার অন্তর্ভুক্ত কাশীপুর ইউনিয়নের ৫ ও ৬নং ওয়ার্ডের “হোসাইনী নগর সমাজ উন্নয়ন” নামে নতুন করে আর একটি কমিটির অনুমোদন দিলেন ইউনিয়ন কাশীপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব. এম, সাইফ উল্লাহ বাদল।কমিটির সকলের সিদ্ধান্ত মোতাবেক বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব এম, সাইফ উল্লাহ বাদল সাহেব কে প্রধান উপদেষ্টা করে কমিটি ঘোষনা করা হয়।

কমিটিতে সভাপতি হিসাবে মাসুদুর রহমান আসলাম,সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ সোহেল রানাকে মনোনীত করা হয়। কমিটি অনুমোদনকালে উপদেষ্টা ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এম, সাইফ উল্লাহ বাদল বলেন, প্রতিটি ইউনিয়নে এমন কিছু মানুষ যদি মানুষের পাশে দ্বাড়ায় তাহলে দেশ সোনার বাংলা হতে বেশি সময় লাগবে না। সভাপতি বলেন, হোসাইনী নগরের কোন মানুষ সমস্যায় জর্জরিত হবে না। সকলের সমস্যায় এই কমিটি কাজ করে যাবেন।

আলোচনার শেষপ্রান্তে সাধারণ সম্পাদক বলেন সোহেল , আমি অতীতে ও অনেক সংগঠন এর সাথে কাজ করেছি। সবসময় চেষ্টা করি মানুষের পাশে থাকতে। তবে এখন যেহেতু একটা কমিটি আবার নতুন হয়েছে তাহলে আমরা সবাইকে সাহায্য ও সহযোগিতা করতে পারবো। তিনি বলেন আমরা সকলে একতাবদ্ধ হয়ে এলাকায় সকল কাজে এগিয়ে যাবো ইনশাআল্লাহ।

কমিটির অন্যান্যদের মধ্যে রয়েছে, উপদেষ্টা আলহাজ্ব আসাদুজ্জামান আসাদ,হাজি মোঃ আঃ কাদির বাবুল। সিনিয়র সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেন বেপারী,যুগ্ম- সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন জিল্লু, কোষাধ্যক্ষ মোঃ বশির মিয়া,সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, দপ্তর সম্পাদক মোঃ আল মামুন, প্রচার সম্পাদক মোঃ ইয়াসিন, ক্রীড়া সম্পাদক হাজি আলী আকবর, সাংস্কৃতিক সম্পাদক মোঃ জাবিদ হোসেন চৌধুরী,কমিটিতে সন্মানিত সদস্য করা হয়েছে কাশিপুর বাংলা বাজারের রেহান শরীফ বিন্দুকে।

নতুন কমিটির বিষয়ে প্রেসনিউজ২৪ডটকমকে শাহাআলম তালুকদার জানান বিগত দিনে আমাদের চেয়ারম্যান সাহেব একটি কমিটি অনুমোদন দিয়েছিলো যা এখনও চলমান। একই এলাকায় একই নামে আবার নতুন কমিটি এই নিয়ে এলাকাবাসী বিব্রত এ সমস্যার সমাধান আশা করছে এলাকা বাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here