ফতুল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে কিশোর গ্যাংএর তান্ডব’ মারধর ও লুটপাট

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার ঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় একটি ব্যবসা প্রতিষ্ঠানে ব্যাপক তান্ডব চালিয়ে ২ লাখ ৫৮ হাজার হাজার টাকা লুটে নেয়ার অভিযোগ একদল কিশোর গ্যাং এর বিরুদ্ধে। এসময় ৩ জনকে পিটিয়ে আহত করেছে তারা ।

শুক্রবার (১৬ এপ্রিল) রাত ৯টায় ফতুল্লার সস্তাপুর কাষ্টমের মোড় এলাকায় আমির কন্ট্রাক্টরের সিমেন্ট ক্রয় বিক্রয় প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ঐদিন রাতেই আমির কন্ট্রাক্টর ছেলে মেসার্স সুমন ট্রেডার্স এর সত্ত্বাধিকারী সুমন বাদি হয়ে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করে। অভিযোগে সুমন জানায়, নাসির, হাবিব, ফাহিম, সাজ্জাদ, রাসেল,নাইম,সাগরসহ অজ্ঞাত আরো ৪/৫ জন কিশোর অপরাধী।

তারা মাদক ব্যবসায়ী ও মাদকাসক্ত। তারা নেশা করে কারনে অকারনে এলাকায় যার তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায় ভাংচুর করে টাকা পয়সা লুটে নেয়। শুক্রবার রাতেও আমি আমার ব্যবসা প্রতিষ্ঠানে আমার ফুপা আহম্মদ, চাচাতো ভাই নাইম ও আরাফাতকে বসিয়ে রেখে কালেকশনে যাই। এসময় ওই সন্ত্রাসীরা নেশাগ্রহস্থ অবস্থায় আমার দোকানে তান্ডব চালায়।

দোকানে বসিয়ে রাখা ৩ জনকে মারধর করে ক্যাশ বাক্স ভেঙ্গে ২লাখ ৫৮ হাজার টাকা লুটে নিয়ে যায়। তাদের তান্ডবে এলাকাবাসীর মধ্যে আতংক ছড়িয়ে পড়েছে। ঐদিন রাতে ফতুল্লা মডেল থানার পুলিশের উপপরিদর্শক আবুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here