ফতুল্লায় ঔষধ ব্যবসায়ী রুবেলের উপর হামলাকারীর শাস্তির দাবীতে মানববন্ধন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ গতকাল মসজিদে নামাজরত অবস্থায় পূর্ব পরিকল্পিত ধারালো অস্ত্র দিয়ে হামলার প্রতিবাদে এনায়েতনগর ইউনিয়নের ধর্মগঞ্জ চতলার মাঠে মানববন্ধন করেছে এলাকাবাসী। জানা গেছে, শুক্রবার বাদ জুম্মা ফতুল্লা থানার এনায়েতনগর ইউনিয়নের ধর্মগঞ্জ এলাকায় মানববন্ধন করেছে এলাকাবাসী ও ধর্মপ্রাণ
মুসল্লীগণ।

গত ২৯ জানুয়ারী রাত আনুমানিক ৯.২০ মিনিটে চতলার মাঠ এলাকার ঔষধ ব্যবসায়ী রুবেল ফার্মেসীর মালিক শফিকুল ইসলাম রুবেল এশার জামাতের পর একাকী নিকটস্থ আল আকসা জামে মসজিদে এশার নামাজ আদায় করতে গেলে পূর্ব শত্রুতার জের ধরে ওঁত পেতে থাকা সাদিয়া ফার্মেসীর মালিক ডাঃ মোঃ আতিক ধারালো অস্ত্র দা নিয়ে মসজিদে প্রবেশ করে এবং মসজিদের থাই দরজা বন্ধ করে দেয়। নামাজরত অবস্থায় রুবেলের পিছন থেকে দা দিয়ে হত্যার উদ্দেশ্যে আঘাত করে, আত্মরক্ষার্থে রুবেল বাঁধা দিলে উপর্যুপরি দা দিয়ে এলোপাথারি কুপিয়ে রুবেলের ঘাড়ে,হাতের দুই আঙ্গুল এবং পায়ে কোপ লেগে মারাত্মক ভাবে জখম হয় এবং সমস্ত শরীর রক্তাক্ত হয়ে যায়।

রুবেলের চিৎকারে মসজিদের উপর থেকে ইমাম মাওলানা বায়েজীদ ছুটে আসলে রক্তাক্ত অবস্থায় প্রথমে রুবেল দৌড়ে বেরিয়ে যায় এবং পিছনে বাজারের ব্যাগে করে দা নিয়ে আতিকও বেরিয়ে যায়। রাস্তায় গিয়ে রুবেল বাঁচাও বাঁচাও চিৎকার করলে এলাকাবাসী ও দোকানদাররা এসে আতিকের হাত থেকে রুবেলকে উদ্ধার করে রক্তাক্ত অবস্থায় চিকিৎসার জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে পাঠিয়ে দেয়। এ বিষয়ে রুবেলের ভাই সাইফুর রহমান জুয়েল রাতেই ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দাখিলের ভিত্তিতে পরের দিন শনিবার একটি মামলা রজ্জু হয়।

এ দিকে ঘটনার দিন রাতেই আতিকের পরিবার পরিকল্পিত ভাবে মাদকাসক্ত হিসেবে প্রমাণ করতে মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে পাঠিয়ে দেয় আতিককে। বিভিন্ন মিডিয়ার মাধ্যমে ঘটনাটি প্রচারিত হলেও আইনগত তেমন অগ্রগতি দেখতে পাচ্ছে না বলে অভিযোগ রুবেলের পরিবারের। এ ধরনের ঘৃণিত ও নেক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গতকাল চতলার মাঠে এলাকাবাসী ও মসজিদের মুসল্লীদের সমন্বয়ে এই ঘৃণিত ঘটনায় জড়িত আতিক এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করে।

সজিব শেখের সভাপতিত্বে মানববন্ধনে নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজ সেবক শাফায়েত হোসেন,আবু জার গিফারী (রহঃ) মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুর রহমান,ঔষধ ব্যবসায়ী মোঃ মোক্তার হোসেন, মসজিদের সভাপতি মোঃ সেলিম হোসেন, রুবেলের বড় ভাই এডভোকেট সোহেল মাহমুদ ইমন,ছোট ভাই সাইফুর রহমান জুয়েল,মামুন প্রমূখ। এসময় এলাকার বিশিষ্টজন ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here