ফতুল্লায় মিনি চাইনিজ ক্যাফে স্টেশনের উদ্বোধন 

0

প্রেসনিউজ২৪ডটকমঃজাহাঙ্গীর হোসেনঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা রেল স্টেশন সংলগ্ন মিনি চাইনিজ রেঁস্তোরা ক্যাফে স্টেশন এর শুভ উদ্বোধন করা হয়েছে।  সোমবার (১ফেব্রুয়ারী) বাদ আছর প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ক্যাফে স্টেশন এর শুভ উদ্বোধন করেন ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন।

এ সময় প্রধান অতিথি আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন বলেন সততাই হচ্ছে  ব্যবসার সফলতার মূলমন্ত্র। ফরিদ আহমেদ লিটন এ সময় আরো বলেন, মানুষকে ঠকানোর চিন্তা করে যারা ব্যাবসা-বানিজ্য করে তারা কখনো সফলতা অর্জন করতে পারেনা। হয়তো সাময়িক কিছু সুফল ভোগ করে করে কিন্তু এক পর্যায়ে গিয়ে ওই  অসাধু ব্যাবসায়ী ধ্বংস হয়ে যায়। সুতরাং সততা ও নিষ্ঠার সাথে ব্যাবসা-বানিজ্য পরিচলনা করতে হবে। এছাড়া ভেজাল মুক্ত খাদ্য পরিবেশন করতে প্রতিষ্ঠানটির সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি বিশেষ দৃষ্টি দেয়ার আহ্বান জানান। উদ্বোধন শেষে প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মুফতি জুবায়ের হোসাইন আনোয়ারী।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-সেহাচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান, ফতুল্লা মডেল প্রেসক্লাবের সভাপতি আনিসুজ্জামান অনু, বৃহত্তর ফতুল্লা ১,২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুল কবির হাবিব, প্রচার সম্পাদক মিন্টু পাল, সদস্য সালাউদ্দিন চৌধুরী ও ‘ক্যাফে স্টেশন’ নামক মিনি চাইনিজ রেষ্টুরেন্ট এর সত্বাধিকারি হুজাইফ আহমেদ চৌধুরী প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here