ফতুল্লায় ওপেন হাউজ ডে,জিডি কিনবা মামলা করতে টাকা লাগবে না: মোস্তাফিজুর রহমান   

0
ফতুল্লায় ওপেন হাউজ ডে,জিডি কিনবা মামলা করতে টাকা লাগবে না: মোস্তাফিজুর রহমান   

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, আপনারা আমাদের সেবায় কতটুকু সন্তুষ্ট এবং থানার কার্যক্রম সঠিকভাবে চলছে কিনা তা দেখার জন্য এই ওপেন হাউজ ডে। আমরা এটা নিশ্চিত করতে চাই যে জিডি কিনবা মামলা করতে কোনো টাকার দরকার হয় না।

 মঙ্গলবার (১৫ই সেপ্টেম্বর) বিকেলে ফতুল্লা মডেল থানা প্রাঙ্গণে ওপেন হাউজ ডে’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মোস্তাফিজুর রহমান আরো বলেন, ইতিমধ্যে আমরা প্রতিটি থানার ডিউটি অফিসারের রুমে সিসিটিভি ক্যামেরা স্থাপন করেছি, যা সরাসরি জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে মনিটরিং করা হবে। আজকে যদি থানা ভালো হয়, তাহলে জেলা ভালো হবে।
যদি জেলা ভালো হয়, তাহলে দেশের জন্য ভালো হবে। আমরা চাই আপনাদের সাথে নিয়ে প্রতিটি ওয়ার্ডভিত্তিক মাদক নির্মূল কমিটি গড়তে। করোনা শিথিল হলে এই কমিটি নিয়ে আমরা কাজ করবো। আমরা চাই, আমাদের মাননীয় পুলিশ সুপার মহোদয়ের নেতৃত্বে আদর্শ নারায়ণগঞ্জ গড়ে তুলতে। আমরা এমন একটি নারায়ণগঞ্জ গড়ে তুলতে চাই, যা সারা বাংলাদেশের জন্য রোল মডেল হবে।

অনুষ্ঠানে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার( ‘ক’ সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, ফতুল্লা থানা কমিউনিটি পুলিশিং’র সভাপতি মীর মোজাম্মেল আলী ও সাধারণ সম্পাদক মোস্তফা কামাল প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here