ফতুল্লার দেলপাড়ায় হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ সদর উপজেলাল ফতুল্লার দেলপাড়া থেকে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে হেরোইনসহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। বুধবার (২৮ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ জানায়, ১০ গ্রাম হেরোইনসহ মোছাঃ পিংকি আক্তার (২২)কে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

র‌্যাব-১১ জানায়, গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, আসামী মোছাঃ পিংকি আক্তার এর বাড়ী মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন বালাসুর এলাকায়। সে দীর্ঘদিন ধরে ফতুল্লাসহ আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

জিজ্ঞাসাবাদে সে আরও স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন বাংলাদেশে প্রবেশ করায় এবং বিশেষ কৌশলে পরিবহন করে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। মাদক ব্যবসা তার একমাত্র পেশা। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃতের বাড়ি মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন বালাসুর এলাকায়। সে দীর্ঘদিন ধরে ফতুল্লাসহ আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here