ফতুল্লার মুসলিমনগরের অবৈধ ইজিবাইক চোর চক্রের হোতা আরিফ পাকড়াও

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লার মুসলিমনগরের অবৈধ ইজিবাইক চোর চক্রের হোতা আরিফকে বিশেষ অভিযান চালিয়ে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। এর আগে মঙ্গলবার (২ জুলাই) আরিফসহ ৬ জনকে ৫ দিনের রিমাণ্ড চেয়ে আদালতে পাঠায় পুলিশ।

আরিফ হোসেন ফতুল্লার মুসলিমনগর নয়াবাজার এলাকার আলী হোসেনের ছেলে। সোমবার গভীর রাতে ফতুল্লার মুসলিমনগর থেকে অবৈধ ইজিবাইক চোর চক্রের হোতা আরিফসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত অন্যরা হলো- আরিফের ভগ্নিপতি বাবু (৪৩), শাজাহান (৪৬), রিপন (৩৫), কামাল হোসেন (২৫) ও সবুজ (২৭)।

স্থানীয়রা জানায়, আরিফ মুসলিমনগর এলাকায় অবৈধভাবে ইন্টারনেট ব্যবসার আড়ালে চুরি-ছিনতাই ও মাদক ব্যবসাও করে আসছে। অল্প কিছুদিনের ব্যবধানে আরিফ ও তার সাঙ্গপাঙ্গরা আঙ্গুল ফুলে কলাগাছ বনে গেছে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন জানান, গ্রেফতার হওয়া আরিফ ও অন্যরা পেশাদার অবৈধ ইজিবাইক চোর চক্র। দীর্ঘদিন ধরে তারা বিভিন্ন এলাকা থেকে অবৈধ ইজিবাইক চুরি করে থাকে। ৫ দিনের রিমাণ্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। অবৈধ ইজিবাইক চোর চক্রটি বিভিন্ন অপরাধের সাথে জড়িত। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here