কাশিপুরের রায়হানকে হুমকি ফতুল্লা মডেল থানায় অভিযোগ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ  নারায়ণগঞ্জ সদর মডেল থানার ডিক্রিচর ঘাট এলাকায় রিক্সা বেগতিক ভাবে চলাচল করাতে নিষেধ  করায় ফতুল্লা মডেল থানার কাশিপুর বড় মসজিদ এলাকার শহিদের পুত্রকে মারধোর করে জখম করায়  পুলিশের নিকট অভিযোগ দায়ের করা হয়েছে।

রায়হান তার অভিযোগে জানান, গত ৫ জুলাই সকাল ১০টা ৩০ মিনিটে বক্তবলী হতে পেয়ে হেটে  ডিগ্রীচর ঘাটে এসে রিক্সার জন্য অপেক্ষা অপেক্ষা করে রায়হান। এসময় বিবাদী ফতুল্লা মডেল  থানার চরকাশিপুরের নুরা পাগলা পুত্র লেন্টু, বুলবুল মিয়ার পুত্র সোহাগ রিক্সায় করে মেয়ে নিয়ে  রিক্সাযোগে যাওয়ার সময় রিক্সা রায়হানের গায়ে ধাক্কা দেয়ায় রায়হান রিক্সা চালককে ঠিকমত  চালাতে বলায় বিবাদিগণ তাকে নানা ভাবে হুমকি দেয়।

এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে অজ্ঞাতনামা ৫/৬ জন সন্ত্রাসী দেশী অস্ত্রসস্ত্র, লোহার ড়ড, ছড়ি, চাকা ইত্যাদিসহ ডেকে  নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে মারধোর করে এক পর্যায়ে রায়হানের ডাক চিৎকারে আসে  পাশের লোকজন এগিয়ে এলিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। সন্ত্রাসীরা যাওয়ার সময় রায়হানের গলায় থাকা আট আনা সোনার চেইন, একটি মোবাইল, ও মানি বেগে থাকা ২৭ শত টাকা নিয়ে যায়।

যাওয়ার সময় সন্ত্রাসীরা তাকে জানে মেরে ফেলার হুমকি দেয়। এব্যাপারে ফতুল্লা  মডেল থানা একটি অভিযোগ দায়ের করে রায়হান, যার নং ৮১৪০, বিষয়টি তদন্ত করছেন ফতুল্লা  মডেল থানার এস আই রাসেল শেখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here