ফতুল্লার এনায়েতনগর ইউনিয়নে ৬০০পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার বিতরণ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাংসদ একেএম শামীম ওসমান এর প্রচেষ্টায় এনায়েতনগর ইউনিয়নে ৬০০টি পরিবারের মাঝে বিশেষ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

বুধবার (১লা জুলাই) দুপুরে ফতুল্লার এনায়েতনগর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান এর সভাপতিত্বে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় বেকার, অসহায় ও কর্মহীন ৬০০টি পরিবারের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা এবং নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ.কে.এম শামীম ওসমান এর প্রচেষ্টায় এনায়েতনগর ইউনিয়নের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে প্রথম দাপে ৬০০টি পরিবারের মাঝে ২০ কেজি করে চাল বিতরণ করা হয়। পর্যায়ক্রমে সর্বমোট ২,৬০০শত পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করবেন বলে জানান, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান।

এসময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহ নিজাম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, প্যানেল চেয়ারম্যান ও ৬নং ওয়ার্ডের সদস্য মোঃ সালাউদ্দিন, সদস্য আতাউর রহমান, সংরক্ষিত মহিলা মেম্বার রুজিনা মেম্বার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here