ফতুল্লায় ভাড়াটিয়াকে ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যা চেষ্টা,অভিযোগে মিলন (৩৫) গ্রেফতার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থেকে ভাড়াটিয়াকে ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যা চেষ্টার অভিযোগ আসে মিলন (৩৫) এর বিরুদ্ধে। সোমবার(২২ জুন) পুলিশ তাকে গ্রেফতারের চেষ্টা করলে সে পালিয়ে যায়। অবশেষে তাকে থানা এলাকা থেকেই গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২৩ জুন) এ তথ্য নিশ্চিত করেন ফতুল্লা মডেল থানার ইনস্পেক্টর (তদন্ত) শাহাদাত হোসেন। তিনি জানান, আগের দিন অভিযোগের পর থেকেই তাকে খুঁজছিল পুলিশ। এরপর সোর্সের মাধ্যমে তার অবস্থান নিশ্চিত করে মঙ্গলবার সকালে গ্রেফতার করা হয় মিলনকে।

তার বিরুদ্ধে অভিযোগ, আব্দুল খালেকের ১৬ বছর বয়সী মেয়ে পরিবারের সাথে ফতুল্লা রেল স্টেশন এলাকার মান্নান হাজীর বাড়িতে বসবাস করে আসছিলেন। বাড়িওয়ালার ছেলে মিলন কিছুদিন যাবৎ ওই তরুণীকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। কয়েকদিন পূর্বে গভীর রাতে ওই তরুণীর ঘরে মিলন প্রবেশ করে শ্লীলতাহানির চেষ্টা করে। ইনস্পেক্টর (তদন্ত) শাহাদাত হোসেন জানান, ২২ জুন রাত ৩টার দিকে আবারও ঘরে প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় ধর্ষণের চেষ্টা করে।

ঘুম ভাঙ্গতেই চিৎকারের চেষ্টা করলে ওই তরুণীকে বালিশ চাপা দিয়ে হত্যার চেষ্টা করা হয়। এ সময় ধস্তাধস্তির এক পর্যায়ে পাশে ঘুমিয়ে থাকা তরুণীর ভাই জেগে উঠলেই মিলনকে ধরার চেষ্টা করে। পরে তাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে পালিয়ে যায় অভিযুক্ত মিলন। ঘটনার পর বিষয়টি বাড়ির মালিককে জানিয়ে থানায় লিখিত অভিযোগ করা হয়। অভিযোগের পর থেকেই মিলন পালিয়ে যায় পুলিশ গ্রেফতারের আগেই। এরপর তাকে গ্রেফতার করা হয় পরদিন সকালে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here