ফতুল্লায় শ্রমিক নেতা কাউসার আহম্মেদ পলাশ’র সুুুস্থতা কামনায় রাজু’র দোয়া প্রার্থণা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: জনপ্রিয় শ্রমিক নেতা কাউসার আহম্মেদ পলাশ করোনা ভাইরাস (কোভিট-১৯) এ সংক্রমিত হয়েছেন। তার দ্রুত সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া প্রার্থনা করেছেন, ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক কবীর হোসেন রাজু। তিনি বলেন, বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসে যখন বাংলাদেশের মানুষ গৃহবন্দী।

তখন, আমার প্রাণপ্রিয় নেতা ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স কেন্দ্রীয় কমিটির সভাপতি ও জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির নেতা কাউসার আহম্মেদ পলাশ মানুষের দ্বারেদ্বারে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। দিনরাত একাকার করে তার নেতাকর্মীদের নিয়ে তিনি সাধারণ মানুষের জন্য পরিশ্রম করে যাচ্ছেন। তিনি আমাদের নির্দেশ দিয়েছেন, এই মহামারীতে আমাদের ঘরে বসে থাকার সময় নেই। আমরা রাজনীতি করি মানুষের জন্য। জন্ম ও মৃত্যু আল্লাহর হাতে, আমি মৃত্যুকে কখনো ভয় করি না, ভয় করি শুধু আল্লাহকে। রোগ দিয়েছেন তিনি, আবার রোগ প্রতিরোধও করবেন তিনি।

যখন আল্লাহর হুকুমে ডাক আসবে, তখন কেউ ঠেকিয়ে রাখতে পারবেনা। তাই এখন আমাদের কাজ একটাই মানুষের দ্বারপ্রান্তে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া। কবীর হোসেন রাজু আরো বলেন, শ্রমিকদের অধিকার আদায়ে অবিরাম সংগ্রাম চালিয়ে লক্ষ শ্রমিকের হৃদয়ে স্থান করে নিয়েছেন কাউসার আহম্মেদ পলাশ। এবারও করোনা ভাইরাস পরিস্থিতিতে অবহেলিত শ্রমিকদের পাশে দাড়িয়েছিলেন তিনি। নিজ সামর্থ্য অনুযায়ী দায়িত্ব নিয়েছিলেন তাদের পরিবারের। বাংলাদেশ আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়ন, ফতুল্লা থানা লোড আনলোড শ্রমিক ইউনিয়ন, ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন, দর্জি শ্রমিক ইউনিয়ন, লবন শ্রমিক ইউনিয়নসহ ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স শ্রমিকদের মাঝে বিভিন্ন পর্যায়ে এ ত্রান সামগ্রী তিনি পৌঁছে দিচ্ছেন।

এ ছাড়াও তিনি বলেন, শুক্রবার (১৯ই জুন) ধাপা ইদ্রাকপুর ব্যাংক কোলনী বাইতুল মামুর জামে মসজিদে জুম্মা নামাজ শেষে কাউসার আহম্মেদ পলাশ এর দ্রুত সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করে সকল মুসুল্লি ও শুভাকাঙ্ক্ষীসহ সকল শ্রেণির মানুষ আল্লাহর দরবারে দোয়া প্রার্থনা করেন। যেন তিনি অচিরেই সুস্থ হয়ে উঠেন। জানা যায়, কাউসার আহম্মেদ পলাশ ১৪ই জুন নমুনা পরীক্ষা করালে ১৬ই জুন রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। এরপর থেকে তিনি বাড়ীতে আইসোলেশনে আছেন এবং সুস্থ আছেন। তিনি সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here