ফতুল্লা চর কাশিপুরের সাদ্দাম পর্নোগ্রাফি আইন মামলায় গ্রেপ্তার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ পর্নোগ্রাফি আইনে সাদ্দাম হোসেন (২৪) নামক নর্দান ইউনিভার্সিটিতে পড়ুয়া এক ছাত্রকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ ফতুল্লা মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (১৮ জুন) রাতে ফতুল্লা মডেল থানা পুলিশ চর কাশিপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে। সে সাদ্দাম হোসেন ফতুল্লা থানার চর কাশিপুর এলাকার এলাকার মৃত রাজ্জাক মাতবরের পুত্র।

ঘটনার বিবরনীতে ফতুল্লা মডেল থানার এস, আই মিজান জানান, গ্রেফতারকৃত আসামী ঢাকা কাওরানবাজার শাখার নর্দান ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের শেষ বর্ষের ছাত্র। তার সাথে পার্শ্ববর্তী এলাকার একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিলো। গত দেড় থেকে দুই মাস পূর্বে পারিবারিক ভাবে মেয়েটির অন্যত্র বিয়ে হয়।

এতে করে ছেলেটি ক্ষিপ্ত হয়ে বিয়ের পূর্বে মেয়েটির সাথে তার তোলা অন্তরঙ্গ মূহুর্তের আপত্তিকর বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার পাশাপাশি মেয়েটির স্বামী এবং শ্বশুর বাড়ীর লোকজনের ম্যাসেঞ্জারে পাঠিয়ে দেন। পরে বিষয়টি মেয়ের শ্বশুর বাড়ী থেকে মেয়ের বাবাকে অবগত করলে মেয়েটির বাবা বাদী হয়ে ফতুল্লা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পাওয়ার পর সত্যতা যাচাই করে প্রমাণিত হওয়ার পর বৃহস্পতিবার রাত ১টার দিকে ছেলেটির বাড়ীতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। ঘটনার সত্যতা স্বীকার করে ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহাদাত হোসেন জানান, গ্রেফতারকৃত সাদ্দাম হোসেনের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা রুজু করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here