ফতুুুুুল্লা থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ  স্টাফ রিপোর্টার:মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই স্লোগানকে সামনে রেখে ফতুল্লা মডেল থানা পুলিশ এর আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৫ই মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ ফতুল্লা মডেল থানার প্রাঙ্গণে উক্ত থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসলাম হোসেন’র সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (পিপিএম) বার মোহাম্মদ জায়েদুল আলম।

তিনি বলেন, ফতুল্লা থানা এলাকা আপনার, আমার ও আমাদের সকলের। এইখানে কোন মাদকাসক্ত বা মাদক ব্যবসায়ী থাকবেনা। আমাদের কাছে সবাই সমান। যে যেখানে থাকুক, যে নিজেকে যত বড়ই মনে করুক, পুলিশের কাছে অপরাধী অপরাধের সমান। বিন্দু মাত্র কাউকে ছাড় দেয়া চলবে না। মাদক বিক্রেতা ও সেবী বা ক্রেতাকে সামাজিক ভাবে ভয়কট করতে হবে। এতে যত সহযোগীতা দরকার এই ফতুল্লা থানার পুলিশ আপনাদের পাশে আছে এবং থাকবে।

এ ছাড়াও তিনি বলেন, আমাদের সন্তানদেরকে আমরা একটি নতুন পৃথিবী উপহার দিবো। আমরা তাদের জন্য একটা সুন্দর পৃথিবী গড়ে তুলবো। যেখানে যে সন্ত্রাসীগীরী করবে? তাকে সন্ত্রাস হিসেবে দেখতে হবে। যিনি মাদক ব্যবসা করে তাকে মাদক ব্যবসায়ী হিসেবে দেখতে হবে। তাকে আমার ভাই হিসেবে দেখলে হবেনা। আমার বোন দেখলে হবেনা। তাকে আমরা অপরাধী হিসেবে দেখবো। যদি এটা করতে পারি, তাহলে আমাদের এই ফতুল্লাতে আমরা মাদক ও সন্ত্রাস নির্মূল করতে পারবো।

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল মোঃ মেহেদী ইমরান সিদ্দিকী, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল, সাধারণ সম্পাদক এম শওকত আলী, ফতুল্লা থানা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, ফতুল্লা মডেল থানার ওসি (তদন্ত) শাহাদাত হোসেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শরিফ উদ্দিন সবুজ ও আওয়ামীলীগ নেতা আব্দুল হামিদ প্রধান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here