কাশীপুর হোসাইনীনগর সমাজ উন্নয়ন কমিটির প্রস্তুতিমূলক সভা

3

প্রেসনিউজ২৪ডটকমঃ  স্টাফ রিপোর্টার:নারায়ণগঞ্জ জেলার ফতুল্লার কাশীপুর হোসাইনীনগর সমাজ উন্নয়ন এর পূর্ণাঙ্গ কমিটি গঠনের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৪ই মার্চ) বিকেলে ফতুল্লা কাশীপুরের হোসাইনীনগর এলাকায় বিশিষ্ট সমাজ সেবক ও হোসাইনীনগর সমাজ উন্নয়ন কমিটির সাবেক উপদেষ্টা হাজী আসাদুজ্জামান আসাদ’র সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফ উল্লাহ বাদল। সভায় জানা যায়, আগত কমিটির সকল সদস্যদের নিয়ে আলাপ আলোচনার মাধ্যমে অতি সত্বর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক এমএ সাত্তার, কাশীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোমেন শিকদার, ফতুল্লা থানা আওয়ামীলীগের প্রচার সম্পাদক জাহিদুল হক খোকন, হোসাইনীনগর সমাজ উন্নয়ন কমিটির সাবেক সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রহমান আসলাম, বিশিষ্ট সমাজ সেবক মোস্তাক আহম্মেদ খাঁন, বিশিষ্ট সমাজ সেবক গোলাম হায়দার, হোসাইনীনগর সমাজ উন্নয়ন কমিটির সাবেক সহ-সভাপতি শাহ আলম তালুকদার, সাবেক সহ-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মাষ্টার, সাবেক সহ-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ও বিশিষ্ট সমাজ সেবক হাজী আবদুল কাদির বাবুল সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

3 COMMENTS

  1. আমাদের মাননীয় চেয়ারম্যান সাহেব তার বক্তৃতার মাধ্যমে তিনি বলেছেন “আমি শাহ আলম তালুকদারের মাধ্যমে হোসাইনি নগর কমিটি ইতিপূর্বে লিখিত অনুমোদন দিয়েছি।পরক্ষণে আমি দেখলাম ইহাতে দুই একজন কিছু লোক বাদ পরিয়াছেন তাই আমি আপনাদের কাছ থেকে কিছুদিন সময় চেয়ে নিলাম আমি আলাপ আলোচনার মাধ্যমে এই বাদপরা কিছু লোককে কমিটিতে অন্তর্ভুক্ত করবো।চেয়ারম্যান সাহেব কিন্তু বলেনাই এই কমিটি বাদ করা হলো।

  2. ইহা কোনো প্রস্তুতিমূলক সভা ছিলো, আমাদের মাননীয় চেয়ারম্যান সাহেব তার বক্তৃতার মাধ্যমে তিনি বলেছেন “আমি শাহ আলম তালুকদারের নেতৃত্বে হোসাইনি নগর কমিটি ইতিপূর্বে লিখিত অনুমোদন দিয়েছি।পরক্ষণে আমি দেখলাম ইহাতে দুই একজন কিছু লোক বাদ পরিয়াছেন তাই আমি আপনাদের কাছ থেকে কিছুদিন সময় চেয়ে নিলাম আমি আলাপ আলোচনার মাধ্যমে এই বাদপরা কিছু লোককে কমিটিতে অন্তর্ভুক্ত করবো।চেয়ারম্যান সাহেব কিন্তু বলেনাই এই কমিটি বাদ করা হলো।

  3. ইহা কোনো প্রস্তুতিমূলক সভা ছিলোনা, আমাদের মাননীয় চেয়ারম্যান সাহেব তার বক্তৃতার মাধ্যমে তিনি বলেছেন “আমি শাহ আলম তালুকদারের নেতৃত্বে হোসাইনি নগর কমিটি ইতিপূর্বে লিখিত অনুমোদন দিয়েছি।পরক্ষণে আমি দেখলাম ইহাতে দুই একজন কিছু লোক বাদ পরিয়াছেন তাই আমি আপনাদের কাছ থেকে কিছুদিন সময় চেয়ে নিলাম আমি আলাপ আলোচনার মাধ্যমে এই বাদপরা কিছু লোককে কমিটিতে অন্তর্ভুক্ত করবো।চেয়ারম্যান সাহেব কিন্তু বলেনাই এই কমিটি বাদ করা হলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here