ফতুল্লার কাশীপুরে প্রয়াত যুবলীগ নেতা শাহীনের রূহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কাশীপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রয়াত মোঃ শাহীন আলম এর রূহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল এর আয়োজন করেন, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

শুক্রবার (১৩ই মার্চ) বাদ এশা ফতুল্লার বাংলাবাজার এলাকায় দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফ উল্লাহ বাদল। এসময় মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন কাশীপুর ঈদগাহ জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ আমিমুর এহসান।

পরে উপস্থিত সকলের জন্য নেওয়াজ বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ সাত্তার, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব গিয়াস উদ্দিন আহমেদ, কাশীপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোক্তার হোসেন, কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু সালাম, কাশীপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ ও গোগনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ নূর হোসেন সওদাগর প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here