ভাবীর দায়েরকৃত মামলায় ফতুল্লার পলাশ গ্রেফতার।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ খাদিজা আক্তার ভাবনা: নারায়ণগঞ্জের ফতুল্লায় দায়ের কৃত মামলা তুলে নিতে ভাবীকে মারধরের ঘটনায় দেবরকে গ্রেফতার করেছে ফতুল্লা থানা পুলিশ। ফতুল্লার পাইলট স্কুল সংলগ্ন মৃত সাজু মেম্বারের কন্যা সালেহ বেগমের (৪১) অভিযোগের প্রেক্ষিতে বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারী) একই এলাকার মৃত আব্দুল আজিজের পুত্র পলাশকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ।

অভিযোগ সূত্রে জানাগেছে, সালেহ বেগমের স্বামী টিটু দেওয়ান (৫১) ২য় বিয়ে ও নির্যাতনের মামলা করেন আদালতে। মামলা দায়ের পর পরই টিটুর ছোট ভাই পলাশ বিভিন্ন সময়ে মামলা তুলে নিতে ভয়-ভীতি ও জীবন নাশের হুমকি দিয়ে আসছিল। তারই ধারাবাহিতগায় সালেহ বেগমের উপর মঙ্গলবার (১১ ফেব্রুয়ারী) জেলা পরিষদস্থ এল.জিডি ভবনের সামনে হামলা চালায় পলাশ ও তার সন্ত্রাসী বাহিনী। বিকেল ৩টায় পলাশের নেতৃত্বে দীপক, রনী দেওয়ানসহ আরো চার-পাঁচজন সন্ত্রাসী কালো রঙ্গের নোয়া গাড়ী দিয়ে স্বজোরে ধাক্কা মেরে সাহেল বেগমকে রিক্স থেকে ফেলে দেয়।

এরপরই হামলা চালায় গাড়িতে থাকা সন্ত্রাসীরা। হামলায় গুরুত্বর আহত হন সালেহ বেগম। পরে স্থানীয়রা সালেহ বেগমকে উদ্ধার করে ৩শ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়া যান। হাসপাতালে চিকিৎসা শেষে মঙ্গলবারই ফতুল্লা মডেল থানায় অফিযোগ করেন সালেহ বেগম। অফিযোগের প্রেক্ষিতে বৃহস্পতিবার পলাশকে গ্রেফতার করে পুলিশ।

Leave a Reply

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here