না.গঞ্জ ফতুল্লায় শিশু ধর্ষণের পর ভিডিও ধারন : কবির গ্রেপ্তার।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ৭ বছরের এক শিশু ধর্ষণের পর ভিডিও ধারন করার ঘটনায় লম্পট কবির হোসেনকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় মোবাইলে ধারনকৃত ধর্ষণের ভিডিও কবির হোসেনের কাছ থেকে জব্দ করেছে। শনিবার (১২ অক্টোবর) সকালে ধর্ষণের শিকার শিশুর বাবা বাদী হয়ে ধর্ষক কবির হোসেনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত কবির হোসেন চাঁদপুরের উত্তর মতলব থানার উত্তর রামপুরা এলাকার আব্দুল হান্নান ওরফে হান্নু মিয়ার ছেলে। এরআগে শুক্রবার গভীর রাতে ধর্ষক এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ার সময় শিশুর পরিবার ও এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ শহরের উত্তর চাষাঢ়া হতে কবিরকে গ্রেপ্তার করে।

মামলার সূত্রে জানা গেছে, চাঁদপুরের উত্তর মতলব থানার উত্তর রামপুরা এলাকার জনৈক এক ব্যবসায়ী স্বপরিবার নিয়ে ফতুল্লার ভূইগড় খোকনের ভাড়াটিয়া বাসায় বসবাস করে একই এলাকায় একটি দোকান দিয়ে হালু রুটি বিক্রি করে। আর তার গ্রামের বাড়ির প্রতিবেশি আব্দুল হান্নান ওরফে হান্নু মিয়ার ছেলে কবির হোসেনকে গ্রামের বাড়ি থেকে এনে হালুয়া রুটির দোকানে কর্মচারী হিসাবে রাখে। আর কবিরকে থাকার জন্য একই বাড়িতে একটি রুম ভাড়া নিয়ে দেয়।

জনৈক ব্যবসায়ীর ৭ বছরের একটি শিশু কন্যা রয়েছে। আর কাজ করার সুবাধে কবিরের মালিকের পরিবারের সাথে সু-সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে মালিকের ৭ বছরের শিশুর দিকে কু-নজর পড়ে কবিরের। চলতি বছরের মে মাস হতে কবির শিশুটিকে বিভিন্ন প্রলোভনে কবির তার রুমে নিয়ে গোপন স্থানে স্পর্শ করে। এমনকি কবির শিশুকে মোবাইলে ইউটিউওব দেখিয়ে গোপন স্থানে স্পর্শ করে ধর্ষণ করে এবং ধর্ষণের চিত্র মোবাইলে ভিডিও ধারন করে। দীর্ঘ ৫ মাস ধরে এভাবে শিশুটিকে পর্যায়ক্রমে ধর্ষণ করে আসছিল কবির।

এমনকি শিশুটিকে বিভিন্ন স্থানে বেড়াতে নিয়ে যায়। সেখানে নিয়েও কবির শিশুটির উপর পাশবিক নির্যাতন চালায়। বৃহস্পতিবার হঠাৎ কবিরের লালসার শিকার শিশুটি পুরো ঘটনা তার মাকে জানায়। পরে কবির যখন জানতে পারে শিশুটি বিষয় গুলো তার মাকে জানিয়ে দিয়েছে তখন শুক্রবার রাতে এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর সহায়তায় কবিরকে দৌড়ে আটক করে পুুুলিশকে সংবাদ দিয়ে তাদের হাতে সোপর্দ করে।
ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোদাচ্ছের হোসেন জানান, শিশুটিকে যেভাবে ধর্ষণ করেছে তা চলচিত্রের ফ্লিমকেও হার মানিয়ে দিয়েছে। দীর্ঘদিনের পরিকল্পনা মোতাবেক কবির হোসেন শিশুটিকে ধর্ষণ করেছে। আর শিশুটির সাথে কতটুকু জঘন্য ভাবে নির্যাতন করা হয়েছে মোবাইলে ধারনকৃত ভিডিও না দেখলে বুঝা যেতো না। শিশুটিকে ধর্ষণ করে ধর্ষণের ভিডিও ধারন করার অপরাধে কবির হোসেনকে গ্রেপ্তার করা হয়। তাকে ৭ দিনের রিমান্ড চেয়ে শনিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here