ফতুল্লায় টিপুকে গ্রেপ্তারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ ও প্রতিবাদ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ফতুল্লায় ছাত্রলীগ নেতা মুন্না হত্যা চেষ্টার ঘটনার মূল হোতা টিপুকে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে এলাকাবাসী। শুক্রবার (৪ অক্টোবর) বিকেলে পোস্ট অফিস রোড থেকে একটি মিছিল বের হয়ে ফতুল্লার প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেস ক্লাবের সামনে এসে প্রতিবাদ সভা করেন। এসময় প্রতিবাদ সভায় অংশগ্রহণকারীরা ফতুল্লার থানার সামনে গিয়েও বিক্ষোভ করে। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন-ছাত্রলীগ নেতা শাওন,তামিম, জুয়েল, সোহেল, লিটন প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ফতুল্লার নব্যগডফাদার টিপু দীর্ঘদিন ধরে নানা ধরনের অপরাধমূলক কর্মকা- করে আসছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে আওয়ামী লীগে যোগ দিয়ে আরও বেশি বেপরোয়া হয়ে ওঠে। টিপুর এসব অপকর্ম থেকে কেউ রেহাই পাচ্ছে না। টিপু ও তার সন্ত্রাসী বাহিনীকে গ্রেপ্তারের দাবি জানিয়ে বক্তারা বলেন, ২৪ ঘন্টার মধ্যে টিপুকে গ্রেপ্তার করা না হলে বৃহত্তর আন্দোলনের ডাক দেওয়া হবে।
বক্তাদের দাবি, টিপু অর্থের জোড়ে দীর্ঘদিন ধরে অপরাধ করে যাচ্ছে। কিন্তু রহস্যজনক কারণে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা টিপু এবং তার বাহিনীর বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছে না। নব্য গডফাদার টিপুর বিরুদ্ধে ব্যবস্থা নিতে বর্তমান পুলিশ সুপারের হস্তক্ষেপ দাবি করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here