একটি পরিবারকে ব্ল্যাকমেইলিংয়ের চেষ্টায় দুবাই পলাতক উজ্জলের ফেসবুক ফাঁদ!

0
একটি পরিবারকে ব্ল্যাকমেইলিংয়ের চেষ্টায় দুবাই পলাতক উজ্জলের ফেসবুক ফাঁদ!

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার; নারায়ণগঞ্জের ফতুল্লায় মোঃ সোলায়মান ও রেখা ভূইয়া দম্পত্তিসহ একটি পরিবারের বিরুদ্ধে ফেসবুকে (সামাজিক যোগাযোগ মাধ্যমে) অপপ্রচার চালিয়ে ব্ল্যাকমেইলিংয়ের চেষ্টা করছে বলে অভিযোগ উঠেছে দুবাই পলাতক সালেহ মাহমুদ উজ্জল নামে জনৈক ব্যক্তির বিরুদ্ধে। লেনদেনের ঘটনাকে কেন্দ্র করে দুবাই পলাতক উজ্জল এহেন অপচেষ্টায় লিপ্ত রয়েছে বলে অভিযোগে প্রকাশ।

এ ঘটনায় ভুক্তভোগীদের পক্ষে মনির হোসেন ভূইয়া বাদী হয়ে সম্প্রতি ফতুল্লা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগে উল্লেখ করা হয়,ফতুল্লা থানাধীন এনায়েতনগর ইউনিয়নের মধ্য ধর্মগঞ্জ এলাকার মৃত সালাহউদ্দিন কসাইয়ের ছেলে দুবাই প্রবাসী সালেহ মাহমুদ উজ্জল সুদূর বরিশাল জেলার মৃত মতিউর রহমানের ছেলে সোলায়মান মিয়াকে ব্যবসায়ীক স্বার্থে ৫লাখ টাকা ধার দেন।

বেশ কিছুদিন যাওয়ার পর এদের উভয়ের মধ্যে বিরোধ দেখা দেয়। এর জের ধরে সালেহ মাহমুদ উজ্জল দেনাদার সোলায়মান মিয়াকে না পেয়ে টাকার জন্য সোলায়মানের স্ত্রী রেখা বেগম এবং রেখা ভূইয়ার দুই ভাই মঞ্জু ভূইয়া ও মনির ভূইয়াকে চাপ সৃষ্টি করে। এমনকি পুলিশ দিয়েও তাদেরকে হয়রানি করে।

বিষয়টি তদন্ত করার পর পুলিশ প্রকৃত ঘটনা অবগত হওয়ার অগ্রসর না হওয়ায় সালেহ মাহমুদ উজ্জল ক্ষিপ্ত হয়ে সোলায়মানের পাশাপাশি তার স্ত্রী রেখা এবং রেখার ভাই মঞ্জু ও মনির ভূইয়ার বিরুদ্ধে উকিল নোটিশ পাঠায়। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদেরকে হেয় করে নানা অপপ্রচার চালায়। অপপ্রচারের বিরুদ্ধে সুবিচার চেয়ে মনির হোসেন ভূইয়া অপপ্রচারকারীদের বিরুদ্ধে তদন্তপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here