ভারতে পালানোর সময় ফতুল্লা স্বেচ্ছাসেবক লীগ নেতা রুস্তম গ্রেপ্তার

0
ভারতে পালানোর সময় ফতুল্লা স্বেচ্ছাসেবক লীগ নেতা রুস্তম গ্রেপ্তার

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক রুস্তম খন্দকার (৫২)। ভারতে পালানোর সময় তাকে গ্রেপ্তার করেছে ইমিগ্রেশন পুলিশ ও বিজিবি। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল ১১টার দিকে বেনাপোল ইমিগ্রেশন ভবন থেকে তাকে আটক করা হয়। বৈষম্যবিরোধী আন্দোলনে শিক্ষার্থী আদিল হত্যা মামলার আসামি তিনি।

গ্রেপ্তারকৃত আসামি, রুস্তম খন্দকার ফতুল্লা থানার লালপুর এলাকার তারা মিয়ার ছেলে। বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশ গণমাধ্যমকে জানায়, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে টুরিস্ট ভিসায় বেনাপোল হয়ে ভারতে যাচ্ছিলেন রুস্তম খন্দকার। বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশ তথ্য অনুসন্ধান করে জানতে পারে রুস্তম খন্দকারের বিরুদ্ধে ছাত্র-জনতার আন্দোলনে গুলি করে হত্যার অভিযোগে গত ২৯ আগস্ট নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় একটি হত্যা মামলা হয়েছে।

পরবর্তীতে তাকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়। এরইমধ্যে রুস্তম খন্দকারকে নারায়ণগঞ্জে নিয়ে আসা হচ্ছে বলে জানিয়েছেন ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) শরীফুল ইসলাম। তিনি জানান, বেনাপোল ইমিগ্রেশনে রুস্তমকে গ্রেপ্তার করা হয়, সে ভারতে যাওয়ার চেষ্টা করছিলেন। বেনাপোল ইমিগ্রেশন পুলিশ ও পোর্ট থানা পুলিশের সাথে আমাদের যোগাযোগ হয়েছে। রুস্তমকে নিয়ে একটি পুলিশ ফোর্স নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়েছে। তিনি আরও জানান, রুস্তম খন্দকারের বিরুদ্ধে একটি হত্যা মামলাসহ ফতুল্লা থানায় ৪টি মামলা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here