ফতুল্লায় ব্যবসায়ীকে আটক করে মুক্তিপণ দাবী

0
ফতুল্লায় ব্যবসায়ীকে আটক করে মুক্তিপণ দাবী

প্রেসনিউজ২৪ডটকমঃ ফতুল্লা প্রতিনিধি ঃ ফতুল্লায় ব্যবসার পার্টনার রফিকুলগং কর্তৃক অপর পার্টনার আতাউরকে আটক রেখে মোটা অংকের মুক্তিপন দাবী। ঘঁনাটি ঘটেছে গত ৭ অক্টোবর সোমবার বিকেল ৩ টায় ফতুল্লার পঞ্চবটি এলাকায়। এ ঘটনায় ৯ অক্টোবর ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এ ব্যাপারে এনামুল বাদী হয়ে ৯ অক্টোবর ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বাদী তার লিখিত অভিযোগে জানান, আমি- মোঃ এনামুল (২৫), পিতা- মোঃ আশরাফ, সাং-উত্তর নবীনগর, এনায়েতনগর, থানা-ফতুল্লা,জেলা-নারায়ণগঞ্জ,থানায় হাজির হইয়া বিবাদী ১। রফিকুল ইলাম (৩৪), পিতা- আঃ করিম, সাং- ১নং বাবুরাইল, থানা ও জেলা-নারায়ণগঞ্জ, ২। মিরাজ (৩০), পিতা অজ্ঞাত, সাং- মগবাজার, জেলা- ঢাকাদ্বয় সহ আরও অজ্ঞাতনামা ১০/১২ জন বিবাদীদের বিরুদ্ধে এই মর্মে অভিযোগ দায়ের করিতেছি যে, বিবাদীদ্বয় ও আমার ওসতাদ আতাউর রহামান (৩১) একই সাথে ফিয়ামি বয়লার এন্ড ইঞ্জিনিয়ারিং, রোহান আয়রন মার্কেট, পঞ্চবটি, ফতুল্লা, নারায়ণগঞ্জ নামক একটি বয়লার ব্যবসা করিয়া আসিতেছে।

তারই ধারাবাহিকতায় গত-০৭/১০/২০২৪ ইং তারিখ বিকাল অনুমান ০৩.০০ ঘটিকার সময় উল্লেখিত ১নং বিবাদীর মোবাইল নং-০১৯২৪৫৩৮০৭০ হইতে ফোন করিয়া আমার ওস্তাদকে জরুরী কাজ আছে বলিয়া তাহার ডাকিয়া নিয়া যায়। পরবর্তীতে বিবাদীরা আমার ওস্তাদকে আটকাইয়া রাখিয়া মারধর করিয়া তাহার পরিবারের লোকজনদেরকে বিভিন্ন প্রকার ভয়-ভীতি ও হুমকি ধামকি প্রদান করিতে থাকে এবং বিভিন্ন অংকের টাকা দাবী করিতে থাকে। গত-০৮/১০/২০২৪ ইং তারিখে বিবাদীরা আমার ওস্তাদকে প্রাণে মারিয়া ফেলিবে মর্মে ভয়-দেখাইয়া তাহার পরিবারের কাছ হইতে আমার ওস্তাদের ব্যাংক একাউন্টের মাধ্যমে ৪,০০,০০০/-(চার লক্ষ) টাকা আদায় করে।

কিন্তু তবুও বিবাদীরা আমার ওস্তাদকে না ছাড়িয়া বরং আমার ওস্তাদের অংশীদারী ব্যবসা হইতে সম্পূর্ণ শেয়ার তাহারা নেওয়ার জন্য পায়তারা করিয়া আসিতেছে তাহার পরিবারের কাছ হইতে তাহার ব্যবসায়িক প্রয়োজনীয় কাগজপত্রাদি দাবী করিয়া আসিতেছে। এমতাবস্থায় আমি ও আমার ওস্তাদের পরিবারের লোকজন তাহাকে নিয়া চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। বিবাদীরা তাহাদের সার্থ হাসিলের জন্য আমার ওস্তাদের যে কোন বড় ধরণের ক্ষতি সাধন করিতে পারে বলিয়া আমার আশঙ্কা হইতেছে, বিধায় বিষয়টি জরুরী ভিত্তিতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করার জন্য আইন প্রয়োগকরী সংস্থার হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here