ফতুল্লাবাসীকে পবিত্র ঈদুল আজহা’র ঈদ শুভেচ্ছা জানালেন : এ্যাড.আকতার খন্দকার

0
ফতুল্লাবাসীকে পবিত্র ঈদুল আজহা’র ঈদ শুভেচ্ছা জানালেন : এ্যাড.আকতার খন্দকার

প্রেসনিউজ২৪ডটকমঃ পীর আবদুল মান্নান: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোঃ গিয়াসউদ্দিনের পক্ষ থেকে ফতুল্লার সর্বস্তরের জনগনকে শুভেচ্ছা জানিয়েছেন ফতুল্লা থানা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক, থানা ছাত্রদলের সাবেক সভাপতি এ্যাড. খন্দকার মোঃ আকতার হোসেন।

এক শুভেচ্ছা বার্তায় বিএনপি নেতা খন্দকার আকতার হোসেন বলেন,বছর ঘুরে মুসলিম উম্মাহর আনন্দময় দিন ঈদুল আযহা আমাদের মাঝে সমাগত। পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে সকল মুসলিম ভাইবোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। ঈদ মোবারক। তিনি আরো বলেন, মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদ-উল-আযহা।

মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.)আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয়। তাঁরই নিদর্শন স্বরুপ আমরা প্রতি বছর আল্লাহতায়ালার সন্তুুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানী করি।

এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানগণ কুরবানিকৃত পশুর মাংস আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দেন এবং সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠিত করেন। পবিত্র ঈদ-উল-আযহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক-এই কামনা করছি। বর্তমান সরকারের দুর্নীতি লুটপাট, স্বেচ্ছাচারী মনোভাব এবং বিরোধী মত দমনে হীন প্রচেষ্টার কারনে ঈদের এই আনন্দ জনগনের কাছে বিষাদে পরিনত হয়েছে বলে মন্তব্য করেন এ্যাড. খন্দকার মোঃ আক্তার হোসেন।

তিনি আরো বলেন, সরকারের দুর্নীতি ও আওয়ামী নেতাকর্মীদের চাদাবাজির কারনে নিত্যপন্যের দাম আকাশচুম্বী হয়েছে। দেশের সাধারণ মানুষ আজ ভালো নেই। বেশ কয়েকবছর ধরে দেশের মানুষ অনুভব করতে পারছে না। দুঃশাসনের কবল থেকে এদেশ ও দেশের মানুষকে মুক্ত করতে বিএনপি দেশনেত্রী বেগম খালেদা ও দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে বিগত ১৬ বছর ধরে আন্দোলন সংগ্রাম করে আসছে।

খন্দকার আকতার হোসেন আরো বলেন, জনগণের ভোট ও ভাতের অধিকার আদায়ের চলমান আন্দোলনে দেশনায়ক তারেক রহমানের পক্ষে নারায়ণগঞ্জে নেতৃত্ব দিচ্ছেন সাবেক সংসদ সদস্য বীর মক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ গিয়াসউদ্দিনকে, তিনি দায়িত্ব নিয়েই ফতুল্লা, সিদ্ধিরগঞ্জসহ নারায়ণগঞ্জের বিএনপি নেতা কর্মীদের ঐক্যবদ্ধ করেছেন- যা অতীতে কেউই দেখাতে পারেনি। তার নেতৃত্বে বিগত সরকার বিরোধী আন্দোলনে চমক দেখিয়েছে বিএনপি নেতাকর্মীরা।

সরকার ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দের রোষানলে পড়ে অর্ধ শতাধিক মিথ্যা মামলার আসামী হয়ে, বারবার কারাবন্দী হয়ে দলকে ছেড়ে, ফতুল্লা সিদ্ধিরগঞ্জবাসীকে ছেড়ে তিনি যাননি। আলহাজ্ব মোঃ গিয়াসউদ্দিনের নেতৃত্বেই আমরা ফতুল্লা থানা বিএনপির নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছি এবং সরকার পতনের আন্দোলন ত্বরান্বিত করতে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত আছি।

তাই ঈদের পর সরকার বিরোধী প্রতিটি কর্মসুচীতে সর্বাত্মকভাবে অংশগ্রহণের জন্য ফতুল্লাবাসীকে প্রস্তুত থাকার আহবান করছি। পরিশেষে আবারো আলহাজ্ব মোঃ গিয়াসউদ্দিনের পক্ষ থেকে ফতুল্লার সকল জনগণকে জানাই পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা ও অভিনন্দন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here