বিএনপি নেতা আজাদের উপর হামলায় ছাত্রদল সভাপতি শাহেদের নিন্দা

0
বিএনপি নেতা আজাদের উপর হামলায় ছাত্রদল সভাপতি শাহেদের নিন্দা

প্রেসনিউজ২৪ডটকমঃ বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদের উপর হামলার ঘটনা ঘটেছে।  এতে আজাদ সহ অন্তত ১৫ জন আহত হয়েছে।  ১ জুন সোমবার বিকেলে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ফতেপুর ইউনিয়নের দক্ষিণ পাড়ায় ওই ঘটনা ঘটে। এই ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ।

জানা গেছে, ফতেহপুরে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে তিনদিনের কর্মসূচী ছিল। উপজেলা বিএনপির সেক্রেটারী হাবিবুর রহমান হাবুর উদ্যোগে দ্বিতীয় দিনের কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন নজরুল ইসলাম আজাদ।

কর্মসূচী শেষে নেতাকর্মীরা বাড়ি ফেরার পথে অজ্ঞাত অর্ধশত লোকজন লাঠিসোটা নিয়ে হামলা করে। এতে আজাদ, যুবদল সভাপতি জুয়েল হোসেন, জেলা ছাত্রদলের সহ সভাপতি মাহমুদউল্লাহ সহ ১৫ জন আহত হয়।

এ ব্যপারে ছাত্রদল সভাপতি শাহেদ বলেন, এই ধরনের হামলায় প্রমান করে আওয়ামীলীগ সন্ত্রাসীদের দল, তারা জনগন থেকে পুরোপুরি বিচ্ছিন্ন, একটি শান্তিপুর্ন কর্মসুচিতে হামলা কখনই কাম্য নয়। বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ ভাই সহ নেতাকর্মীদের উপর হামলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তি দাবি করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here