না.গঞ্জ আড়াইহাজারে শীতার্ত বৃদ্ধের গায়ে কম্বল জড়িয়ে দিলো: ওসি নজরুল ইসলাম।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে রোববার সহরবান (৭০) নামে এক শীতার্ত বৃদ্ধের পাশে কম্বল নিয়ে দাঁড়ালেন ওসি নজরুল ইসলাম। বৃদ্ধ নারী স্থানীয় শরীফপুর এলাকার মৃত মনসুর আলীর স্ত্রী। তিনি আড়াইহাজার পৌরসভা বাজারের একটি দোকানের পাশে বসে শীতে কাপছিলেন। এ সময় ওসি’র নজড়ে পড়েন বৃদ্ধা। পরে তাকে থানায় ভিতরে এনে তাকে একটি কম্বল কিনে তার গায়ে জড়িয়ে দেন। এ সময় তার হাতে সামান্য কিছু টাকাও তুলে দেন।

একজন পুলিশ কর্মকর্তার এমন মহানুভতা দেখে অনেকেই মুগ্ধ হয়েছেন। এ সময় আড়াইহাজার থানায় সদ্য যোগদানকারী ওসি (তদন্ত) আমীর হোসেনও উপস্থিত ছিলেন। ওসি নজরুল ইসলাম বলেন, বৃদ্ধা নারী শীতে কাপছিলেন। আমি তার কষ্ট দেখে নিজেকে ধরে রাখতে পারছিলাম না। আমারতো মা আছে। আজ আমার মায়ের যদি এমন হতো আমি কি বসে থাকতে পারতাম। আমি মনে করি আমার মায়ের গায়েই আমি একটি কম্বল জড়িয়ে দিয়েছি। এতে আমার অনেক আনন্দ লাগছে।

আমি চাই আইনি সেবা ও মানবিক কাজ করে আমাদের বাহিনীর ভাবমূর্তি উজ্জ্বল করতে। আমি আল্লাহর কাছে বলতে পারব জীবনে একটি হলে ভালো কাজ করতে পেরেছি। আমার সামর্থ থাকলে আমি তাকে আরো বেশী সহযোগিতা করতাম। তিনি আরো বলেন, আমি জানতে পেরেছি ওই নারী দুই সন্তানের জননী। কিন্তু তাকে তারা ভরণপোষণ করে না। এতে তিনি ভিক্ষাভিত্তি করেই নিজের জীবন চালাচ্ছেন। আমি মনে করি প্রতিটি অসহায় শীতার্থ মানুষের পাশের আমাদের সকলেরই দাঁড়ানো প্রয়োজন। কারণ তারাতো আমাদের সমাজেরই একজন। তারা আমাদের আপন জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here