নারায়ণগঞ্জ আড়াইহাজারে দুইপক্ষের সংঘর্ষ নারীসহ আহত-১৫

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় পাওনা টাকা নিয়ে দ্বন্দ্বে জের ধরে দুইপক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে সামাদ (৭০), লিটন (৩০), এমদাদুল হক (৩৫), রইছা বেগম (৬৫), ছালাম (২১), খোদেজা বেগম (৬০), সুমন (৩৫) ও রিয়াজ (২৮) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যরা স্থানীয় বিভিন্ন সেবা কেন্দ্রে চিকিৎসা নিচ্ছেন। শনিবার সকালে একপক্ষ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

শুক্রবার রাত ১১টায় স্থানীয় কালাপাহাড়িয়া ইউপির কদমীরচর এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতে ঘটনাস্থলে পুলিশ গেলেও কাউকে আটক করতে পারেনি। স্থানীয়রা জানিয়েছে, কয়েক মাস আগে ভিসা দেওয়ার কথা বলে কদমীরচর এলাকার সামাদ তার নিকট আত্মীয় রিয়াজের কাছ থেকে মোটা অংকের টাকা নেন। পরে ভিসা না দিয়ে নানা তিনি তালবাহানা করতে থাকেন। শুক্রবার রাতে পাওনা টাকা ফেরত চাইলে তাদের মধ্যে বাকবিতন্ডার ঘটনা ঘটে। এ পর্যায়ে লাঠিসোটা ও ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয়পক্ষের অন্তত ১৫জন আহত হয়।

কালাপাহাড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনর্চাজ বিজয় কুমার কর্মকার বলেন, খবর পেয়ে রাতে ঘটনাস্থলে গিয়ে ছিলাম। শুনেছি উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছে। একপক্ষ থানায় লিখিত একটি অভিযোগ দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here