প্রেসক্লাব মহেশপুর দ্বি-বার্ষিক কমিটি ঘোষনা,সভাপতি- সরোয়ার,সম্পাদক- জিয়া

0
প্রেসক্লাব মহেশপুর দ্বি-বার্ষিক কমিটি ঘোষনা,সভাপতি- সরোয়ার,সম্পাদক- জিয়া

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর (ঝিনাইদহ)সংবাদদাতাঃ-দিন ব্যাপি উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে ২০২৪ – ২০২৫ ইং সাল প্রেসক্লাব মহেশপুর এর দ্বি-বার্ষিকী কমিটি গঠন করা হয়। ঝিনাইদহের মহেশপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান
লিটনকে প্রধান উপদেষ্টা ও আর টি৯ি ঝিনাইদহ জেলা প্রতিনিধি শিপলু জামান, মাই টি৯ি জেলা প্রতিনিধি আনিচুর রহমান মিঠু মালিথা ও ঝিনাইদহ টি৯ি চেয়ারম্যান রিজভী ইয়ামিনকে সন্মানিত উপদেষ্টা করে প্রেসক্লাব মহেশপুরের সভাপতি মোঃ সরোয়ার হোসেনের সভাপতিত্বে প্রেসক্লাবের সার্বিক কার্যক্রম পরিচালনার জন্য সভা অনুষ্ঠিত হয়।

সভার সম্মতিক্রমে সিন্ধান্ত হয় মাই টিভি ও দৈনিক মানব জমিনের প্রতিনিধি মোঃ সরোয়ার হোসেনকে সভাপতি ও দৈনিক লোকসমাজ ও বাংলা টিভি এবং জাতীয় অনলাইন নিউজ পোর্টাল প্রেসনিউজ টুয়েন্টিফোর ডটকম এর ঝিনাইদহ জেলা প্রতিনিধি জিয়াউর রহমান জিয়া কে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।

সিনিয়র সহ সভাপতি মোঃ ওবাইদুল হক, সহ সভাপতি খায়রুজ্জামান চপল, জালাল উদ্দীন, জাকির হোসেন, আবুল বাশার কাজী, জামশেদ আলম বকুল, যুগ্ন সাধারন সম্পাদক এস, আর সোহেল, সাব্বির হোসেন, সেলিম রেজা, সাংগঠনিক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, আহসান হাবিব, আব্দুর রহিম, কোষাধক্ষ মোঃ জসিম উদ্দিন, প্রচার সম্পাদক মোঃ মশিয়ার রহমান টিংকু, সাংস্কৃতিক সম্পাদক মোঃ আহসান হাবিব সাগর, ক্রীড়া সম্পাদক সাইদুর রহমান সাইদ, ধর্ম বিষয়ক সম্পাদক ডাঃ আর এম রনি, দপ্তর সম্পাদক মোঃ আশিকুর রহমান আশিক, সদস্য মো: মিজানুর রহমান, কচিম উদ্দিন, ফারুক বিল্লাহ, রওনক শাহারিয়ার শাকিল, মহাসীন আলী খোকন, আব্দুল হাকিম সহ ২৮ সদস্য বিশিষ্ট একটি নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।

উক্ত কমিটি ঘোষনা করা কালিন সময়ে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রেসক্লাব মহেশপুর এর প্রধান উপদেষ্টা ও মহেশপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৫নং শ্যামকুড় ইউপির সুযোগ্য চেয়ারম্যান মোঃ জামিরুল হক, মহেশপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান কাজল, পদ্মপুকুর শেখ হাসিনা ডিগ্রি কলেজ (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ মোঃ আবু বক্কর সিদ্দিক, আওয়ামীলীগ নেতা আসহাবুল আরাফ শিমুলসহ প্রমুখ।

আনন্দঘোন পরিবেশের মাধ্যমে উক্ত কমিটি ঘোষনা করা হয়। মধ্য ভোজের শেষে সকলের উপস্থিতিত্বে এক লটারি খেলা অনুষ্ঠিত হয়ে ৫ জনকে পুরস্কার সহ উপস্থিতি সকলের মাঝে স্মৃতি চারন পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রেসক্লাব মহেশপুরের সহ সভাপতি মোঃ জাকির হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here