ভোলার দক্ষিণ আইচায় ইউপি উপ-নির্বাচন উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

0
ভোলার দক্ষিণ আইচায় ইউপি উপ-নির্বাচন উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন,ভোলা: ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চর মানিকা ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন উপলক্ষে নির্বাচনী ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৮ মার্চ) দুপুরে ভোলা জেলা পুলিশের আয়োজনে দক্ষিণ আইচা থানা চত্ত্বরে এ ব্রিফিং প্যারেডের আয়োজন করা হয়।

ব্রিফিং প্যারেডে নির্বাচন ডিউটিতে দায়িত্বরত সকল কর্মকর্তা ও ফোর্সদের উদ্দেশ্যে উপ-নির্বাচনকে অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ করার লক্ষে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন ভোলা জেলা পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান ( বিপিএম)। পুলিশ সুপার বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন উপলক্ষে জেলা পুলিশের গোয়ন্দা শাখা এবং জেলা বিশেষ শাখার গোয়েন্দা নজরদারী অব্যহত রয়েছে।

এছাড়াও বিশেষ কোন পরিস্থিতিকে তড়িৎ নিয়ন্ত্রণে আনতে পুলিশের মোবাইল টিম ও স্ট্রাইকিং ফোর্স সার্বক্ষণিক প্রস্তুত থাকবে। জনগনের জানমাল রক্ষায় ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে যে কোন ধরণের নাশকতা ও বিশৃঙ্খলা ঠেকাতে জেলা পুলিশ কঠোর অবস্থান গ্রহন করবে। দক্ষিণ আইচা বাসীকে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে ভোলা জেলা পুলিশ অঙ্গীকারবদ্ধ।পুলিশ সুপার জনসাধারনকে নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট প্রদানের অনুরোধ জানান।

ব্রিফিং প্যারেডে অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মো. বাবুল আখতার, সহকারী পুলিশ সুপার (চরফ্যাশন সার্কেল) মো. মেহেদী হাসান, অফিসার ইনচার্জ দক্ষিণ আইচা থানা সাঈদ আহমেদ, অফিসার ইনচার্জ চরফ্যাশস থানা মো. সাখাওয়াত হোসেন, অফিসার ইনচার্জ লালমোহন থানা এস এম মাহবুব উল আলম, অফিসার ইনচার্জ শশীভূষণ থানা ম. এনামুল হক, অফিসার ইনচার্জ দুলার হাট থানা মো. মাকসুদুর রহমান মুরাদ ও পুলিশ পরিদর্শক শশীভূষণ থানা মো.জিল্লুর রহমান সহ নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা প্রদানে নিয়োজিত পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

যেকোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবিলায় আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানিয়েছনে উপ-নির্বাচনে দায়িত্বরত রিটার্নিং কর্মকর্তা ও চরফ্যাশন উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. দোলোয়ার হোসেন। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here