মমতাময় নারায়ণগঞ্জের মাসিক ভলান্টিয়ার সভা

0
মমতাময় নারায়ণগঞ্জের মাসিক ভলান্টিয়ার সভা

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টারঃ গতকাল ২৩ জানুয়ারি মঙ্গলবার সকাল ১০ টায় শেখ রাসেল পার্কে “মমতাময় নারায়ণগঞ্জ ” মাসিক ভলান্টিয়ার সভার আয়োজন করা হয়েছে। মমতাময় নারায়ণগঞ্জের প্রকল্প কো-অর্ডিনেটর হাসান হাফিজুর রহমানের সভাপতিত্বে উক্ত সভায় উপস্থিত ছিলেন আয়াত এডুকেশনের কো-অর্ডিনেটর সুমিত বনিক।

উক্ত সভায় সবার পরিচয় পর্ব শেষে ভলান্টিয়ারদের গুরুত্ব বুজাতে গিয়ে উদাহরণ হিসেবে বলেন সেচ্ছাসেবী কাজটি খুবই গুরুত্বপূর্ণ ও মহত কাজ প্রারস্য দার্শনিক শেখ সাদী বলেন তাসবিহ এবং নামাজ দেখে আল্লাহ আমায় ভুলবেনা মানব সেবার কুঞ্জি ছাড়া স্বর্গ দুয়ার খুলবেনা। আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য হওয়া উচিত প্রতিদিন যেন একটি হলেও ভালো কাজ করি এবং আমার কাজটিই যেন ডুপ্লিকেট করাই এতে করে সমাজে আগামী প্রজন্মের মধ্যে একটি বিশাল আকারে পজিটিভ প্রভাব ফেলবে।

আমি মনে করি নতুন এবং পুরাতন ভলান্টিয়ারদের উজ্জীবিত করবে। উক্ত সভার সভাপতি মমতাময় নারায়ণগঞ্জের প্রকল্প কো-অর্ডিনেটর হাসান হাফিজুর রহমান বলেন মমতাময় নারায়ণগঞ্জ “মূলত একটি সমাজ ভিত্তিক প্যালিয়েটিভ কেয়ার প্রকল্প”।এখানে সামাজিক সেবা, মানসিক সেবা শিক্ষা সেবা ও বিনামূল্যে প্রশিক্ষন প্রদান করাই প্যালিয়েটিভ কেয়ারের কাজ। পরিশেষে আয়াত এডুকেশনের কমিউনিটি মুবিলাইজার ফাহিম হোসেনের সঞ্চলনায় সকল ভলেন্টিয়ারদের মাঝে সকালের নাস্তা বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংবাদ কর্মী ইউসুফ আলী প্রধান, সাইফুল ইসলাম, নাসরিন আক্তার, আয়াত এডুকেশনের কমিউনিটি মুবিলাইজার অনন্যা এবং পিসিএ সদস্য সহ ৩১ জন ভলান্টিয়ার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here