মুন্সীগঞ্জে পূর্ব শক্রুতার জের ধরে হাতের কব্জি কর্তন, র‍্যাবের হাতে আসামী গ্রেফতার

0
মুন্সীগঞ্জে পূর্ব শক্রুতার জের ধরে হাতের কব্জি কর্তন, র‍্যাবের হাতে আসামী গ্রেফতার

প্রেসনিউজ২৪ডটকমঃ জেলা সংবাদদাতা:মুন্সীগঞ্জের সিরাজদিখান এলাকায় নৃশংস ভাবে কুপিয়ে হাত বিচ্ছিন্ন করে হত্যা চেষ্টার চাঞ্চল্যকর মামলার পলাতক অন্যতম প্রধান আসামী জয়নাল’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে,ভিকটিম নয়ন(২৩) তার স্ত্রীর জন্য ঔষধ নিয়ে বাড়ি ফেরার পথে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান থানাধীন চিত্রকোট এলাকায় পূর্ব শক্রুতার জের ধরে ভিকটিম উক্ত স্থানে পৌছা মাত্র পূর্ব হতে ওত পেতে থাকা আসামী মোঃ জয়নাল (৩৫), পিতা-মৃত আব্দুল হাদী,সাং- খালপাড়,থানা-সিরাজদিখান, জেলা-মুন্সীগঞ্জসহ অন্যান্য আসামীরা রাম দা দিয়ে এলোপাথারি ভাবে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে এবং বাম হাতের কব্জির নিচে আঘাত করে হাত বিচ্ছিন্ন করে ফেলে।

পরবর্তীতে আসামীরা খুন- জখমের হুমকি দিয়ে ভিকটিমের হাতের কাটা অংশ তাদের সাথে নিয়ে উক্ত স্থান থেকে চলে যায়।উক্ত ঘটনার পর ভিকটিম নয়নের মা পারভীন আক্তার বাদি হয়ে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা নং- ০২/২, ধারাঃ ১৪৩/৩৪১/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৫০৬/১১৪/৩৪ দÐ বিধি।মামলা রুজর বিষয়টি জানতে পেরে উক্ত ঘটনায় জড়িত আসামীরা আত্মগোপনে চলে যায়।

পরবর্তীতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল চাঞ্চল্যকর এই ঘটনায় জড়িত আসামীদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।এরই ধারাবাহিকতায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া থানাধীর গেমাডাঙ্গা এলাকায় একটি অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান এলাকায় ভিকটিম নয়ন(২৩)’কে কুপিয়ে হত্যা চেষ্টার চাঞ্চল্যকর মামলার পলাতক অন্যতম প্রধান আসামী মোঃ জয়নাল(৩৫),পিতা-মৃত আব্দুল হাদী,সাং-খালপাড়,থানা- সিরাজদিখান,জেলা-মুন্সীগঞ্জ’কে গ্রেফতার করে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী উক্ত ঘটনায় তার সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here