ভোলার চরফ্যাশনে সপ্তম শ্রেণির ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

0
ভোলার চরফ্যাশনে সপ্তম শ্রেণির ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রেসনিউজ২৪ডটকমঃ ভোলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশনে রিফাত মাহমুদ আবিদ (১২) নামের এক সপ্তম শ্রেণির ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার বিকাল ৫ টার দিকে উপজেলার আমিনাবাদ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের কুলসুমবাগ গ্রামের নিহতের নিজ বাড়ি থেকে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত আবিদ হোসেন উপজেলার আমিনাবাদ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের কুলসুমবাগ গ্রামের মাইনুদ্দিন মাষ্টারের ছেলে। সে চরফ্যাশন সরকারী টিভি ব্যারেট মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল। পুলিশ ও স্থানীয় জানায়ায়, নিহত আবিদের বড় বোন আসপিয়া জাহান খুঁসবো এর সাথে প্রাইভেট পড়তে যাওয়া নিয়ে কথার কাটাকাটি হয়। এতে অভিমান করে ঘরের ভিতরে ছিল আবিদ হোসেন। তার বড় বোন প্রাইভেট পড়তে চলে যায়।

এদিকে তার পিতা-মাতাও তাদের কর্মস্থলে চলে যান। পরে বিকাল সাড়ে চারটার দিকে তারা এসে ঘরের দরজা জানালা বন্ধ দেখে চিৎকার শুরু করে তার পিতা-মাতা ও বড় বোন। এসময় ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করলে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান আবিদকে। পরে চরফ্যাশন থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করেন।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাখাওয়াত হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here