পিরোজপুরে মিথ্যা আশ্বাস দিয়ে চেয়ারম্যান হয়ে সুকৌশলে চেয়ার দখলে আর একজন

0
পিরোজপুরে মিথ্যা আশ্বাস দিয়ে চেয়ারম্যান হয়ে সুকৌশলে চেয়ার দখলে আর একজন

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজর্স্ব প্রতিনিধিঃ পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার ৭ নং গুয়ারেখা ইউনিয়নের উপ নির্বাচনে বিতর্কিত ও কাল্পনিক চেয়ারম্যান গাজী মিজানুর রহমান। তাকে নামে পাওয়া গেলেও বাস্তবে পাওয়া যাচ্ছে না পরিষদ এবং এলাকায়। তিনি চেয়ারম্যান আসনে যাওয়ার পর থেকে পরিষদের চেয়ারে বসেননি ১৫ দিন। তাহার ঢাকার ব্যবসা নিয়ে ব্যস্ত।

তিনি ১৪-০৯ -২০২৩ তারিখে শপথ গ্রহণ করে ১১৯ দিনের মধ্যে পরিষদের চেয়ারম্যানের দায়িত্বে থেকে আজ১১-০১-২৪ পর্যন্ত ১৫ দিনের বেশি অফিসে আসেন নি। তিনি তার ভাইকে দিয়ে পরিষদ পরিচালনা করেন। তার ভাই ৮ নং ওয়ার্ডের মেম্বার। তিনি এখন মেম্বার এবং চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।মেম্বার লাভলু গাজী (ভোট বিহীন চেয়ারম্যান) কে জিজ্ঞেস করলে তিনি বলেন চেয়ারম্যানে ব্যাবসা নিয়ে ব্যাস্ত আছেন। ঢাকায় তার ফ্যক্টরী আছে। সেখানে মাসের ৭ তারিখে কর্মচারী এবং শ্রমিকের বেতন দেওয়ার কথা কিন্তু ভোটের কারণে বেতন দেওয়া হয়নি। বেতন দিতে দেরি হলে শ্রমিক আন্দোলন শুরু হতে পারে।

তাই শ্রমিক আন্দোলন সামলানোর দরকার আগে। তিনি বলেন ব্যবসা আগে পরিষদ দিয়ে কি হবে।এই কথাগুলো চেয়ারম্যান এর ভাই বড় চেয়ারম্যান এর মুখের কথা। তাহলে তাকে চেয়ারম্যান নির্বাচিত করে ইউনিয়ন বাসী কি পেলো? সাধারন ভোটারগন এই চেয়ারম্যান কে নিয়ে আরো বিভিন্ন ধরনের মন্তব্য করেন যাহা সরেজমিনে ঘুরে পাওয়া গেছে। এলাকাবাসী বলছে তার কাছ থেকে উপকার কিছু নাই পাই দেখা ও পাচ্ছি না, পাচ্ছি না মুখের কথাও শুনতে। ভোটার এবং এলাকাবাসী পড়ে আছে দ্বিধা দ্বন্দে।

এলাকাবাসীর কাছে জানতে চাইলে তারা বলে মুখের মিষ্টি কথার কারণে আমরা ভোট দিয়েছি তিনি নাকি খুব ভালো লোক সবাইকে চাকরি দেয়। এখন দেখতেছি যারা চাকরি করতো তাদের চাকরিও শেষ এবং নিজে নাকি ব্যবসা প্রতিষ্ঠান করেছে সেখানে তো কাউকে চাকরি দেইনি বরংচ তার দেখাও মিলছে না ইউনিয়নে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here