মহেশপুরে বিজিবির অভিযানে ৪ পিস্তলসহ ৮ রাউন্ড গুলি উদ্ধার

0
মহেশপুরে বিজিবির অভিযানে ৪ পিস্তলসহ ৮রাউন্ড গুলি উদ্ধার

প্রেসনিউজ২৪ডটকমঃ  মহেশপুর(ঝিনাইদহ)সংবাদদাতা ঃঝিনাইদহের মহেশপুর ৫৮ বিজিবির বিশেষ অভিযানে ৪টি পিস্তলসহ ৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। বুধবার বিকালে মহেশপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের সীমান্তবতী মকরধসপুর এলাকা থেকে ৪টি বিদেশি পিস্তলসহ ৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। ৩টি স্থানীয় ভাবে তৈরী পিস্তল ও ৩টি কম্বল উদ্ধার করা হয়।

মহেশপুর ৫৮ বিজিবির পরিচালক লেঃ কর্নেল মাসুদ পারভেজ রানা এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেনতিনি জানান,কয়েকজন চোরাকারবাী প্লাস্টিকের বস্তায় করে ভারত হতে বিশেষ কিছু নিয়ে আসবে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উপজেলার যাদবপুর ইউনিয়নের মকরধসপুর সীমান্ত এলাকায় বিকালে ব্যাটালিয়ন সদরের একটি বিশেষ টহল দল অবস্থান করেন। ৩ জন চোরাকারবারী বিজিবির অবস্থান টের পেয়ে একটি প্লাস্টিকের বস্তা রেখে পালিয়ে যায়।

পরে উদ্ধারকৃত বস্তাটি খুলে কম্বলের ভাজেঁর মধ্যে অভিনব কায়দায় ৮ রাউন্ড গুলি এবং ৪টি পিস্তল (১টি অত্যাধুনিক বিদেশী পিস্তল, ৩টি স্থানীয়ভাবে তৈরী পিস্তল) ও ৩টি কম্বল জব্দ করা হয়েছে। পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করা গুলি ও পিস্তল গুলো আইনি প্রক্রিয়া সম্পন্ন করে মহেশপুর থানায়  হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here