ময়মনসিংহের গৌরীপুরে পূর্ব শত্রুতার জেরে পুকুরে বিষ প্রয়োগে ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

0
ময়মনসিংহের গৌরীপুরে পূর্ব শত্রুতার জেরে পুকুরে বিষ প্রয়োগে ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি:ময়মনসিংহের গৌরীপুর উপজেলাধীন ডৌহাখলা  ইউনিয়নের চর শ্রীরামপুর গ্রামে তাসনিম ফিলিং স্টেশন থেকে ২০০ গজ পশ্চিমে খামারী শফি কাজলভিকটিম শফিক কাজল বাদী হয়ে জানমালের নিরাপত্তা চেয়ে ময়মনসিংহের গৌরীপুর থানায় একটি অভিযোগ করেন চর শ্রীরামপুরে মৎস্য খামারী শফি কাজলের পুকুরে বিষ প্রয়োগে ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতির প্রতিবেদনটি দেখে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বাদ জুমাআ ভিকটিম শফি কাজলকে দেখতে ময়মনসিংহের বিশিষ্ট লেখক সাংবাদিক মোহাম্মদ সাইফুল আলম ছুটে যান সাংবাদিক মো. মাসুদ আলম ভূঞাকে সাথে নিয়ে।লেখক মোহাম্মদ সাইফুল আলম ক্যামেরার সামনে না আসলেও এঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন।মৎস্য খামারী শফি কাজলের  পুকুরে বিষ প্রয়োগে ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতির ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ময়মনসিংহের বিশিষ্ট লেখক সাংবাদিক মোহাম্মদ সাইফুল আলম।

তিনি বলেন,  শফি কাজলের অবস্থা দেখে আমি স্তম্ভিত ও হতবাক। আজ আমি স্বচক্ষে যা দেখলাম শফি কাজলের  মৎস্য খামারের মাছ চাষের যে ক্ষতি হয়েছে তা অনুমান  ১৮ লক্ষাধিক টাকার বেশি হবে। শফি কাজলের  নিঃস্ব অসহায়ত্ব দেখে ভাষা হারিয়ে  ফেলেছি। তবে প্রশাসনের উদ্দেশ্যে একটা কথাই বলতে চাই যে, এ ঘটনার সাথে যে বা যারা জড়িত তাদের তদন্ত সাপেক্ষে  দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করছি।

শফি কাজলের মৎস্য খামারের  ক্ষয়ক্ষতির শোক সহিবার এবং নতুনভাবে ঘুরে দাঁড়াতে স্থানীয় প্রশাসন, সুশীল সমাজের নেতৃবৃন্দ সহ সকলের সহযোগিতা কামনা করছি। সেই সাথে কায়মনোবাক্যে মহান আল্লাহ তাআলার নিকট প্রাথনা করি শফি কাজল ভাই যেন  এ বিপদ কাটিয়ে উঠার শক্তি নিয়ে ধৈর্য্য ধারণের মাধ্যমে পুনরায় ব্যবসা পরিচালনা করতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here