ভোলায় দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫

0
ভোলায় দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫

প্রেসনিউজ২৪ডটকমঃ ভোলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশনে দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. বাচ্চু (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছেন। গতকাল সোমবার (১৮ ডিসেম্বর) রাত ৯ টার দিকে চরফ্যাশন-দক্ষিণ আইচা আঞ্চলিক মহাসড়কের চরফ্যাশন পৌর ৬ নং ওয়ার্ডের ভাই ভাই ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. বাচ্চু জেলার লালমোহন উপজেলার ফুল বাগিচা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বাসিন্দা বলে জানা যায়। প্রত্যক্ষদর্শীদের বরাতে চরফ্যাশন থানা পুলিশ জানান, নিহত বাচ্চু দক্ষিণ আইচা থেকে মোটরসাইকেল চালিয়ে চরফ্যাশনের দিকে আসছিল। অপর মোটরসাইকেলটি ভাই ভাই ফিলিং স্টেশনের থেকে পেট্রোল নিয়ে বের হচ্ছিল। বাচ্চুর মোটরসাইকেলটির গতি ছিল বেপরোয়া। যার কারনে নিয়ন্ত্রণ হারিয়ে বাচ্চুর মোটরসাইকেলটির সঙ্গে পাম্প থেকে বের হওয়া মোটরসাইকেলটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই বাচ্চু মৃত্যু হয়। আহত হয় দুইটি মোটরসাইকেলের আরও ৫ জন। তাদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর ২ জন চরফ্যাশন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। চরফ্যাশন থানার অফিসার ইরচার্জ (ওসি) মো. সাখাওয়াত হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here