সাংবাদিক আয়নাল হক আর নেই

0
সাংবাদিক আয়নাল হক আর নেই

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি:ময়মনসিংহের নেত্রকোনা জেলাধীন কেন্দুয়া উপজেলার কান্দিউড়া ইউনিয়নের কুন্ডুলী গ্রামের বাসিন্দা সাংবাদিক ও কবি আয়নাল হক আমাদের মাঝে আর নেই।রবিবার (১৭ ডিসেম্বর) দিবাগত রাত সোয়া ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪১ বছর। তিনি ডায়াবেটিস ও অন্যান্য জটিল রোগে ভোগছিলেন। জাতীয় দৈনিক ইত্তেফাক পত্রিকার কেন্দুয়া প্রতিনিধি হিসেবে দীর্ঘ বছর কাজ করেছেন তিনি। সর্বশেষ ময়মনসিংহ থেকে প্রকাশিত দৈনিক অদম্য বাংলা পত্রিকার বার্তা সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন। ময়মনসিংহের বিশিষ্ট লেখক সাংবাদিক মোহাম্মদ সাইফুল আলম এই নির্ভীক কলমযোদ্ধার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং  তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন ।

তিনি বলেন,  পৃথিবীতে আসার দিন তারিখ সকলের জানা থাকলেও পৃথিবী থেকে বিদায় নেওয়ার দিন, সময় কারো জানা নেই। তাই আসুন আমরা সৎ  কর্মের মাঝে নিজেকে নিয়জিত রাখি।  মরহুমের জানাজার সময় ও স্থান  জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here