বিজয় দিবস উপলক্ষে না:গঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের দোয়া

0
বিজয় দিবস উপলক্ষে না:গঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের দোয়া

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলা ইউনিট কমান্ডের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৭ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলা ইউনিট কমান্ডের আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই বলেছেন, মুক্তিযোদ্ধাদের জীবিত থাকতেও সম্মান দিয়েছে এ সরকার। মৃত্যুর পরও দাফনে রাষ্ট্রীয় সম্মান প্রদান করা হয়।বঙ্গবন্ধুকে হত্যা না করা হলে, আমরা জাপানের কাতারে চলে যেতাম। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ অনেক এগিয়েছে। সেই উন্নয়নের ধারা আমাদের অব্যাহত রাখতে হবে।

সভাপতির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী বলেছেন, বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়েই আমরা মুক্তিযোদ্ধে গিয়েছি।আর শেখ হাসিনামুক্তিযোদ্ধাদের যে সম্মান দিয়েছে, আমরা মুক্তিযোদ্ধারা এবং তাদের পরিবাররা শেখ সবসময় শেখ হাসিনার পাশে থাকবো। আর তার পাশে থাকলে কোন ষড়যন্ত্র তাকে পিছু হটাতে পারবে না। তার হাতকে শক্তিশালী করতে আমরা মুক্তিযোদ্ধারা সবসময় ঐক্যবদ্ধ।

নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, সাবেক কমান্ডার সামিউল্লাহ মিলন, সাবেক ডেপুটি কমান্ডার এড. নুরুল হুদা, সদর সাংগঠনিক কমান্ডার নুর হোসেন মোল্লা, সোনারগাঁও উপজেলা ডেপুটি কমান্ডার মোঃ ওসমান, বীর মুক্তিযোদ্ধা মোঃ শহিদুল্লাহ ও বীর মুক্তিযোদ্ধা মোহর আলী চৌধুরী সহ অন্যান্য মুক্তিযোদ্ধারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here