নারায়ণগঞ্জে বিশ্ব এইডস্ দিবস পালিত

0
নারায়ণগঞ্জে বিশ্ব এইডস্ দিবস পালিত

প্রেসনিউজ২৪ডটকমঃ জাহাঙ্গীর হোসেনঃ”কমিউনিটির আমন্ত্রণ, এইডস্ হবে নিয়ন্ত্রণ” এই প্রতিপাদ্যকে ধারণ করে র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে নারায়ণগঞ্জে পালিত হলো বিশ্ব এইডস্ দিবস -২০২৩।শুক্রবার (১ ডিসেম্বর)  সকালে জেলা সিভিল সার্জন কার্যালয়ের সভাকক্ষে জেলা সিভিল সার্জন ডা.  আবুল ফজল মুহম্মদ মুশিউর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শেখ ফরহাদ হোসেন।স্বাগত বক্তব্য রাখেন জেলা সিভিল সার্জন কার্যালয়ের ডিএসএমও ডা. এফ,এৃ নাসিরুল হক।জেলা সিভিল সার্জন কার্যালয়ের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা আসিফ মাহমুদ’র সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা.  আফরোজা পলি, ব্রাকের জেলা সমন্বয়ক সুমন, মানব কল্যাণ পরিষদের চেয়ারম্যান এম,এ, মান্নান ভূঁইয়া ও নারী মুক্তি সংঘের ডিএম সাইফুল ইসলাম।

স্বাস্থ্য পরিদর্শক, সহ স্বাস্থ্য পরিদর্শক, সেবিকা ও বিভিন্ন এনজিও সংগঠনের অংশগ্রহণে অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জুনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মো.  শাকির হোসেন। এ ছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা ইপিআই সুপারিন্টেন্ডেন্ট লুৎফর রহমান, জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়ক স্বপন দেবনাথ, জেলা স্যানিটারী ইন্সপেক্টর লিয়াকত আলী ভূঁইয়া ও মো. আনোয়ার হোসেন প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here