মহেশপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পত্র ক্রয় করলেন আওয়ামীলীগের ৭ নেতা

0
মহেশপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পত্র ক্রয় করলেন আওয়ামীলীগের ৭ নেতা

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর(ঝিনাইদহ)সংবাদদাতাঃ ঝিনাইদহ-৩ আসনটি মহেশপুর ও কোটচাঁদপুর নিয়ে গঠিত। এ আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন পত্র ক্রয় করেছেন আওয়ামীলীগের ৭ নেতা।

এর মধ্যে রয়েছেন বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চল,সাবেক সংসদ সদস্য নবী নেওয়াজ,মহেশপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ,উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ময়জদ্দীন হামিদ,কোটচাঁদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শরীফুননেছা মিকি,মহেশপুর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অবসরপ্রাপ্ত মেজর জেনারেল সালাহ উদ্দীন মিয়াজী ও জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আনিচুর রহমান টিপু।

আওয়ামীলীগ সরকারের উন্নয়ন সাধারণ মানুষের ঘরে ঘরে পৌছে দিয়ে শেখ হাসিনার নৌকা প্রতিকে ভোট চেয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাঠ চষে রেড়াচ্ছেন এলাকার আওয়ামীলীগের জনপ্রীয় নেতা ঝিনাইদহ-৩ (মহেশপুর-কোটচাঁদপুর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চল। ঝিনাইদহ জেলার মধ্যে এ আসনটি মুলত জামায়াত ইসলামের ছিলো। পরে বিএনপির শহিদুল ইসলাম মাষ্টার ১৯৯১ সালে এমপি নির্বাচিত হয়ে এ আসনটি বিএনপি দখলে নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here