চাঁদপুরে মানব সেবা সংস্থা (এইচ.এস.ও) এর উপদেষ্টা কমিটি গঠন

0
চাঁদপুরে মানব সেবা সংস্থা (এইচ.এস.ও) এর উপদেষ্টা কমিটি গঠন

প্রেসনিউজ২৪ডটকমঃ মানব সেবা সংস্থা (এইচ.এস.ও) এর উপদেষ্টা কমিটি গঠন “মানব সেবায় কাজ হোক মানুষের জন্য মানবতার জন্য ” স্লোগানকে ধারণ করে প্রতিষ্ঠিত সামাজিক সংগঠন “মানব সেবা সংস্থা(এইচ.এস.ও) ” এর উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে।

উপদেষ্ঠারা হলেন- ভাইস চেয়ারম্যান চাঁদপুর সদর উপজেলা পরিষদ, আইয়ুব আলী বেপারী,সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ চাঁদপুর সদর উপজেলা,মাহমুদ হাসান সাদ্দাম, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক, মোঃ শরীফ হোসেন পাটওয়ারী, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক,সাদ্দাম হোসেন, ব্যবস্থাপনা ও পরিচালক মেরিন হসপিটাল চাঁদপুর, জাহিদুল ইসলাম।

মানব সেবা সংস্থা(এইচ,এস,ও) সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও আল-আমিন আহমেদ ও সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম জানান, করোনার এই দূর্যোগ কালিন সময়ে সংগঠন পক্ষে থেকে ইফতার সামগ্রী বিতরণ, ত্রাণ সামগ্রী বিতরণ,ঈদ সামগ্রী বিতরণ, শীত্রবস্ত্র বিতরণ, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মসজিদে ডিজিটাল ঘড়ি বিতরণ ও দোয়া আয়োজন করা হয়।

৪১১ ব্যাগ রক্ত বিনা মূল্যে দান করে সংগঠনের সদস্যবৃন্দ, ৩০০০ ছাত্র ছাত্রীদের ফ্রি ব্লাড গ্রুপ নিণর্য় করে দেওয়া হয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে। অসহায় পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা প্রধান করা হয়। বৃক্ষ রোপন আয়োজন করা হয়। সুবিধা বঞ্চিত মানুষ, গরিব ও অসহায়দের কল্যানে কাজ করে যাবে। এর ধারাবাহিকতা বজায় রেখে সর্বদা মানব কল্যাণে ব্রত থাকবে বলে জানিয়েছেন সংগঠনটির নেতৃবৃন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here