কেশবপুর আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার কমিটি গঠন

0
কেশবপুর আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার কমিটি গঠন

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক:কেশবপুর আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার কমিটি গঠন করা হয়েছে। শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকাল ৪টায় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস মিলনায়তনে, কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কুঞ্চপদ দাস’র সভাপতিত্বে, এস এম ইসমাঈল হোসেনের পরিচালনায়,প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার মহাসচিব দেওয়ান ওমর ফারুক।

এসময় উপস্থিত ছিলেন কুঞ্চপদ দাস,জাহিদুল ইসলাম জাহিদ,সরদার আমজাদ হোসেন,শেখ আসলাম,রেজাউল হোসেন গাজী, এস এম ইসমাঈল হোসেন,মীর আজিজ,মোঃ আবিদ হোসেন,সুজন হোসেন,আব্দুস সবুর রাজা,ডাঃ শাহিন সাজ্জাত হোসেন চুকনগর ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধক্ষ মনিরুল ইসলাম ব্রাউনসহ সংগঠনের অনান্য নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে কুঞ্চপদ দাসকে সভাপতি, সরদার আমজাদ হোসেনকে সাধারণ সম্পাদক ও এস এম ইসমাঈল হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ৩১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অনান্য সদস্যরা হলো সহ-সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ,সহ- সাধারণ সম্পাদক শেখ আসলাম,কোষাধ্যক্ষ মীর আজিজ,ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আঃ সবুর রাজা,মহিলা বিষয়ক সম্পাদক সীমা বসু,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অলোক সাহা বাপ্পি,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ শাহিন সাজ্জাত হোসেন,নির্বাহি সদস্য আঃ কুদ্দুস সরদার,শফিকুল ইসলাম সুইট।

এবং ৫জনকে উপদেষ্টা সদস্য করা হয়, উপদেষ্টা মন্ডলীর সদস্যরা হলেন মোঃ হাসেম আলী ফকির, অধ্যাপক অবঃ চুকনগর ডিগ্রি কলেজ, শেখ তাজ হোসেন তাজু,সম্পাদক ও প্রকাশক সাপ্তাহিক রেড নিউজ যশোর,বাবু মদন সাহা অপু,সভাপতি কেশবপুর ইউপিসিএ লিঃ, অধ্যাপক মোঃ মিজানুর রহমান কেশবপুর ডিগ্রি কলেজ ও কে এম শপিকুল ইসলাম,অবঃ সেনা সদস্য কেশবপুর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here