গৌরীপুরে স্কুল শিক্ষিকার টাকা ছিনতাই

0
গৌরীপুরে স্কুল শিক্ষিকার টাকা ছিনতাই

প্রেসনিউজ২৪ডটকমঃ মোঃ মাহফুজুর রহমান, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : গৌরীপুরে কলতাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামরুন্নাহার বিউটির ৪০ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। দুই মোটরসাইকেল আরোহী চলন্ত মাহিন্দ্রা থেকে এ টাকা ছিনতাই করেছে বলে জানা যায়।

ঘটনাটি ঘটেছে রবিবার বিকাল চারটায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের কলতাপাড়া বাজারের পাশে। এ সময় তিনি কর্মস্থল থেকে ময়মনসিংহ শহরে নিজ বাসায় ফিরছিলেন। কামরুন্নাহার বিউটি জানান- বাবার চিকিৎসার প্রয়োজনে কলতাপাড়া বাজার থেকে তাঁর নগদ একাউন্টে থাকা ২৫ হাজার টাকা বিদ্যালয়ের দপ্তরি হারুণের মাধ্যমে উত্তোলন করেন।

এছাড়াও তাঁর কাছে পূর্বের ১৫ হাজার টাকা ছিল। ছুটির পর তাঁরা চারজন শিক্ষক মাহিন্দ্রা যোগে ময়মনসিংহে ফিরছিলেন। তিনি মাহিন্দ্রার ডান পাশে বসে ছিলেন। মাহিন্দ্রাটি কলতাপাড়া বাজারের সোয়াদ ফিলিং স্টেশন পার হওয়ার পর দুই মোটরসাইকেল আরোহী পিছন দিক থেকে এসে তাঁর হাতে থাকা ভ্যানিটি ব্যাগটি ছিনিয়ে নেয়।

মুহুর্তের মাঝেই ছিনতাইকারীরা দ্রুত গতিতে পালিয়ে যায়। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন- ঘটনাটি পুলিশকে কেউ জানায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here