চাঁদপুর জেলা অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হলেন সাংবাদিক মাহফুজুর রহমান

0
চাঁদপুর জেলা অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হলেন সাংবাদিক মাহফুজুর রহমান

প্রেসনিউজ২৪ডটকমঃ মুহুর্তেই পাশে থাকার অঙ্কীকার’ এই স্লোগানকে ধারণ করে চাঁদপুরে ২০১৭ সালের ৪ঠা সেপ্টেম্বর একঝাঁক গণমাধ্যমকর্মীদের নিয়ে প্রতিষ্ঠিত জেলা অনলাইন প্রেসক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন মতলব টুডে সম্পাদক, বিডি কারেন্ট নিউজউজ২৪’র বার্তা সম্পাদক, সময়ের কন্ঠস্বর ও দৈনিক ভোরের দর্পণ প্রতিনিধি মাহফুজুর রহমান। গতকল শুক্রবার (৮ই সেপ্টেম্বর) বিকেলে অনাড়ম্বর এক আয়োজনের মধ্য দিয়ে নব-গঠিত কমিটির ঘোষণা প্রদান করেন চাঁদপুর অনলাইন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও পুনঃনির্বাচিত সাধারণ সম্পাদক ডাঃ আশিক খান।

চাঁদপুর অনলাইন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও পুনঃনির্বাচিত সভাপতি সহকারী অধ্যাপক ডাঃ শেখ মহসীনের সভাপতিত্বে এসময় নবনির্বাচিত নেতৃবৃন্দ দেশ ও জাতির কল্যাণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক বক্তব্য তুলে ধরে সংগঠনকে এগিয়ে নেওয়ার শপথ করেন।আর খুব শিঘ্রই দেশবরেন্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে আড়ম্বর এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এই কমিটি অভিষিক্ত হবেন বলে জানিয়েছেন নেতৃবৃন্দ।

সহকারী অধ্যাপক ডাঃ শেখ মহসীনকে সভাপতি, ডাঃ মো: আশিক খানকে সাধারণ সম্পাদক ও গিয়াস উদ্দিন রানাকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট গঠিত জেলা অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here