তালতলীতে টিসিবির ৯০ বস্তা চালসহ ট্রাক জব্দ নগদ টাকাসহ ডিলার আটক

0
তালতলীতে টিসিবির ৯০ বস্তা চালসহ ট্রাক জব্দ নগদ টাকাসহ ডিলার আটক

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধি॥ বরগুনার তালতলী উপজেলার টিসিবি’র ৯০ বস্তা চালসহ একটি মিনিট্রাক জব্দ করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। একইসাথে নগদ ২০ হাজার টাকাসহ এক ডিলারকে আটক করা হয়েছে। আটক হওয়া ডিলারের নাম সজিব খান (৩০) তিনি তালতলী উপজেলার পঁচাকোড়ালিয়া ইউনিয়নের জালাল খানের ছেলে।

মঙ্গলবার (২৯ আগষ্ট) বরগুনা পৌর শহরের গগন স্কুল এলাকা থেকে ৯০ বস্তা টিসিবি’র চাল কালো বাজারে বিক্রয়ের সময় তাকে হাতেনাতে আটক করা হয়। বিষয়টি বরগুনা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বশিরুল আলম নিশ্চিত করেছেন। জানা গেছে, তালতলী উপজেলার টিসিবি পন্য বিক্রেতা মেসার্স আম্মাজান এন্টারপ্রাইজের মালিক মোঃ সজিব খান খাদ্যবান্দব কর্মসুচীর চাল কালোবাজারে বিক্রি করছে।

এমন সময় গোপন সংবাদের ভিত্তিতে বরগুনা জেলার গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বশিরুল আলম এর নেতৃত্বে বরগুনা পৌর শহরের গগন স্কুল সড়কে অভিযান চালিয়ে রিমি এন্ড রুহি এন্টারপ্রাইজ নামক একটি মিনি ট্রাকসহ ৯০বস্তা চাল, বিশ হাজার টাকা ও ডিলার সজিব খানকে আটক করেছে।বরগুনা জেলার গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বশিরুল আলম জানান, তালতলী উপজেলার খাদ্যবান্দব কর্মসুচীর চাল কালোবাজারে বিক্রি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বরগুনা পৌর শহরের কড়ইতলা এলাকার গগন স্কুল সড়কে অভিযান চালিয়ে রিমি এন্ড রুহি এন্টারপ্রাইজ নামক একটি মিনি ট্রাকসহ ৯০বস্তা চাল, বিশ হাজার টাকা ও ডিলার সজিব খানকে আটক করা হয়েছে।

এ বিষয়ে তালতলী উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুমপা বলেন, ডিলার সজিব বড়বগি ইউনিয়নের মেসার্স আম্মাজান এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী। ইতিমধ্যে আমার ট্যাগ অফিসার নিজে উপস্থিত থেকে ওই ইউনিয়নের ১১৬৫ জনের চাল বিতরণ করেছে। বাকি ২০০৩ জনের এক হাজার ১৫ কেজি চাল থাকার কথা। কিন্তু ৯০ বস্তা বা ২ হাজার ৭ শ (২৭০০) কেজি চাল কোথা থেকে এসেছে এটা আমার জানা নেই। তিনি আরো বলেন, অভিযুক্ত ব্যক্তির ডিলারশিপ বাতিলের জন্য ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here