ভোলায় বিদ্যূৎস্পৃষ্টে এক যুবকের মৃত্যু

0
ভোলায় বিদ্যূৎস্পৃষ্টে এক যুবকের মৃত্যু

প্রেসনিউজ২৪ডটকমঃ ভোলা প্রতিনিধি: ভোলায় চার্জ থেকে অটোরিকশা আনতে গিয়ে বিদ্যূৎস্পৃষ্ট হয়ে শাহীন (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (২৬ আগষ্ট) সকালে সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের চর রমেশ গ্রামে শাহীন এ ঘটনা ঘটে।

নিহত শাহীন ওই গ্রামের কামাল হোসেনের ছেলে। তিনি পেশায় একজন অটোরিকশা চালক ছিলেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, কয়েকদিন আগে একই ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে শাহীন বিয়ে করেন। তার গায়ে হলুদ অনুষ্ঠান সম্পূর্ণ হয়েছে। হাতের মেহেদি এখনও শুকায়নি। আগামী ৩০ আগস্ট নববধূকে শাহীনের ঘরে তুলে আনার কথা ছিল।

সে গতকাল শুক্রবার সারাদিন অটোরিকশা চালিয়ে রাতে চার্জে দিয়ে রাখেন। শনিবার সকালে চার্জ থেকে অটোরিকশা আনতে গিয়ে অসাবধানতাবসত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কত্যর্বরত ডাক্তার শাহীনকে মৃত্যু ঘোষনা করেন।

এদিকে তার অকাল মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম। ভোলা সদর মডেল থানার অফিসার ইন-চার্জ (ওসি) শাহীন ফকির এ তথ্য নিশ্চিত করে বলেন, পুলিশ লাশ উদ্ধার করেছেন। এ ঘটনায় কারো কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য পরিবারের কাছে স্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here